আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কালীগঞ্জের জামালপুর ইউনিয়নে ভিজিএফ এর চাল বিতরণ

জাকারিয়া আল মামুন, গাজীপুর জেলা প্রতিনিধিঃ 

গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলার জামালপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ডে বসবাসরত হতদরিদ্র মানুষের মাঝে বিনামূল্যে ১০ কেজি করে ভিজিএফ এর চাল বিতরণ করা হয়েছে।

কালীগঞ্জ উপজেলা প্রশাসনের সহায়তায় জামালপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে এবং ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের বাস্তবায়নে ২০২২-২০২৩ অর্থবছরে মানবিক সহায়তা কর্মসূচির আওতায় আসন্ন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে এসব চাল বিতরণ করা হয়।

সোমবার (১৯ জুন) দুপুর ২টায় জামালপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খাইরুল আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি উপস্থিত থেকে প্রায় ৯ শত ৩১ জন দরিদ্র মানুষের মাঝে চাল বিতরণ করেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভাপতি মেহের আফরোজ চুমকি (এমপি)

চাল বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কালিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ, উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এইচ এম আবু বকর চৌধুরী।

উপস্থিত ছিলেন জামালপুর ইউনিয়ন পরিষদের ৯টি ওয়ার্ডের মেম্বার এবং সংরক্ষিত ওয়ার্ডের মহিলা মেম্বারগণ, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ অসংখ্য নেতৃবৃন্দ এবং উপকারভুগি অসহায় হতদরিদ্র মানুষ।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...