আজ ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কালীগঞ্জের জামালপুরে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

জাকারিয়া আল মামুন, স্টাফ রিপোর্টার, গাজীপুরঃ

কমিউনিটি পুলিশিংয়ের মূলমন্ত্র, ‘শান্তি-শৃঙ্খলা সর্বত্র,”বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে গাজীপুরের কালীগঞ্জ উপজেলার জামালপুর ইউনিয়ন পরিষদ হলরুমে ইউপি চেয়ারম্যান খাইরুল আলমের সভাপতিত্বে এবং জামালপুর ইউপি বিট ইনচার্জ এস আই আব্দুল করিম এবং এসআই সাইফুল ইসলামের যৌথ সঞ্চালনায় বুধবার (৯ই আগষ্ট) বিকাল ৪ ঘটিকায় বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার ও কালীগঞ্জ সার্কেল উখিং মে, বক্তব্যে তিনি বলেন আপনাদের জন্য পুলিশের দরজা সব সময় খোলা থাকবে, তা ছাড়াও যেকোনো সময় যে কোন মোবাইল থেকে ৯৯৯ ফোন দিলে কোন টাকা লাগে, তাছাড়া এখানে থানার ওসি এবং আপনাদের বিট পুলিশিং কর্মকর্তা এস আই করিমের নাম্বার রেখে দিবেন যে কোন সময় যে কোন বিষয় তাদের সাথে কথা বলবেন। কোন কারনে যদি মনে হয় আমরা আপনাদের যথার্থ সেবা দিতে না পারি তাহলে অবশ্যই আমাদের এসপি মহোদয় স্যার সাথে দেখা করতে পারবেন। তাছাড়া তিনি আরো বলেন মাদক,জঙ্গিবাদ, কিশোর গ্যাং, বাল্যবিবাহ ও সমাজের নীতিবাচক দিক গুলো পরিহার করে ইতিবাচক ভূমিকার প্রতি গুরুত্ব আরোপ করে অভিভাবকসহ সকলের প্রতি উদার্থ আহ্বান করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ফায়েজুর রহমান, বিশেষ বক্তা হিসাবে বক্তব্য রাখেন পুলিশ পরিদর্শক অপারেশন মোঃ সাব্বির রহমান,। আরো বক্তব্য রাখেন জামালপুর ইউপি ৯নং ওয়ার্ড সদস্য জনাব মোস্তফা কামাল, বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ সরকার। এলাকার মহিলাদের পক্ষে লিমা খাতুন।

বিট পুলিশিং সভায় আরো উপস্থিত ছিলেন স্থানীয় মুক্তিযোদ্ধা বৃন্দ, ইউনিয়ন পরিষদের সকল সদস্য বৃন্দ, দৈনিক ডাকার ঢাক পত্রিকার স্টাফ রিপোর্টার এবং বাংলাদেশ প্রেস ক্লাব গাজীপুর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক জাকারিয়া আল মামুন, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ এবং মহিলা আওয়ামী লীগের অসংখ্য নেতৃবৃন্দ সহ অত্র এলাকার সর্বস্তরের লোকজন।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...