আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় আলামনাই এসোসিয়েশন অব নর্থ আমেরিকা (জুয়ানা ) বর্ষবরণ ও ঈদ পুনর্মিলনী

হাকিকুল ইসলাম খোকন, যুক্তরাষ্ট্র প্রতিনিধিঃ

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় আলামনাই এসোসিয়েশন অব নর্থ আমেরিকা (জুয়ানা ) এর দিনব্যাপী বর্ষবরণ ও ঈদ পুনর্মিলনী ১৪৩০ নিউইয়র্কের লং আইল্যান্ড এ অতি মনোরম পরিবেশে অনুষ্ঠিত হয়েছে গত শনিবার ,৩ জুন ২০২৩। খবর বাপসনিউজ।

জুয়ানা সিনিয়র সহসভাপতি তোফা হোসেনের সভাপতিত্বে ও জুয়ানা সাধারণ সম্পাদক আহমেদ সোহেল ও জিয়াউল হক জিয়ার সঞ্চালনায় এই বর্ণাঢ্য আয়োজনের বৈশাখী প্রোগ্রামে শুভেচ্ছা বক্তব্য রাখেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের এলামনাই ( ভূগোল সপ্তম ব্যাচ) ও মির্জাপুর ক্যাডেট কলেজের অবসরপ্রাপ্ত প্রিন্সিপাল নুরুল হোসাইন , সপ্তম ব্যাচের শহীদুল্লাহ খান মানিক, অষ্টম ব্যাচের মোজ্জাম্মেল হক দুলাল ও নুরজাহান বেগম মেঘনা, অষ্টম ব্যাচের রানা রায়হান ও নাহিদ সুলতানা লিখন, অষ্টম ব্যাচের শেলী, নবম ব্যাচের ফরিদ উদ্দিন ও নাসরিন নিগার হেলেন , ১৫ ব্যাচ এর শাহীন হাসনাত বিদ্যুৎ , ১৬ ব্যাচ এর মেহেরুন নাহার মাজেদা সহ নিউইয়র্ক , নিউ জার্সি , কানেক্টিকাটে বসবাসরত অসংখ্য জাবিয়ান ফ্যামিলির উপস্থিতিতে বৈশাখী এই প্রোগ্রামটি একটি বর্ণাঢ্য আয়োজনে পরিণত হয় ।
শুভেচ্ছা বক্তব্যে জুয়ানা সিনিয়র সহসভাপতি তোফা হোসেন ও সাধারণ সম্পাদক আহমেদ সোহেল উপস্থিত সবাইকে ধন্যবাদ জানান অনেক কষ্ট করে জুয়ানা বৈশাখী প্রোগ্রাম এ অংশগ্রহণ করার জন্য ।বিভিন্ন জাবিয়ান পরিবারের পক্ষ থেকে সরবরাহকৃত প্রায় পঞ্চাশ ধরনের বিভিন্ন সুস্বাদু খাবারের প্রতিটি আইটেম ছিল সত্যিই মুখরোচক. খাওয়া দাওয়া শেষে সিনিয়র জুনিয়র সকল উপস্থিত জাবিয়ান প্রান্তন ছাত্র ছাত্রী তাদের ক্যাম্পাস লাইফের বিভিন্ন বিষয় নিয়ে স্মৃতিচারণ করেন এইসময় এক আবেগঘন পরিবেশ সৃষ্টি হয়.

জুয়ানা বৈশাখী ২০২৩. আয়োজক কমিটির পক্ষ থেকে মেহেরুন নাহার মাজেদা, জিয়াউল হক জিয়া, জালাল উদ্দিন , সাজ্জাত আল মামুন, আব্দুল করিম, নজরুল ইসলাম , মনোয়ার হোসেন ও আহমেদ সোহেল উপস্থিত সকল জাবিয়ান ও তাদের পরিবারকে অনেক কষ্ট করে দূর দূরান্ত থেকে জুয়ানা প্রোগ্রামে উপস্থিত হওয়ার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন.

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...