আজ ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ভৈরবের সিনিয়র সাংবাদিক আসাদুজ্জামান ফারুক হাসপাতালে চিকিৎসাধীন

এম.আর রুবেল, ভৈরব প্রতিনিধি :

কিশোরগঞ্জের ভৈরবের সিনিয়র সাংবাদিক ও যুগান্তরের প্রতিনিধি আসাদুজ্জামান ফারুক গুরুতর অসুস্থ হয়ে ঢাকার জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

গত ২১মার্চ রাতে তিনি হৃদরোগে আক্রান্ত হন। ওই রাতেই দ্রুত তাকে শহরের আল-শেফা হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হয়। সেখানে চিকিৎসক জানান তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছেন। তারপর কর্তব্যরত ডাক্তারের পরামর্শে ওইদিন (মঙ্গলবার) রাতেই তাকে ঢাকার জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য ভর্তি করা হয়। বর্তমানে তিনি হাসপাতালের ৭তলার ৩৪নং কেবিনে প্রফেসর নুর আলমের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন।

হাসপাতালে ভর্তির পর তার শরীরের বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষাসহ যথাযথ চিকিৎসা চলছে।
প্রফেসার নুর আলম জানান, সাংবাদিক আসাদুজ্জামান ফারুকের অবস্থা আগের চেয়ে ভাল আছে। তার চিকিৎসা চলছে। আরও কিছু পরীক্ষা-নিরীক্ষা করতে হবে। আশা করছি তিনি শীঘ্রই সুস্থু হয়ে উঠবেন। তাকে বেশ কিছুদিন বিশ্রামে থাকতে হবে বলে জানান তিনি। সাংবাদিক ফারুক তার শরীরের সুস্থতা কামনা করে সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন।
দৈনিক যুগান্তর সম্পাদক সাইফুল আলম, মফস্বল সম্পাদক নাঈমুল করিমসহ বার্তা বিভাগের সকল সাংবাদিকবৃন্দ সাংবাদিক আসাদুজ্জামান ফারুকের সুস্থতা ও দোয়া কমনা করেছেন।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...