আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কালীগঞ্জ উপজেলার প্রায় ৮ শত ইমামদের ঈদ উপহার দিলেন সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ আমজাদ হোসেন স্বপন

জাকারিয়া আল মামুন, স্টাফ রিপোর্টারঃ

গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলার সকল ইউনিয়ন ও পৌরসভার সকল মসজিদের ইমামদের ঈদের শুভেচ্ছা প্রদান করলেন কালীগঞ্জ উপজেলা পরিষদ এর সাবেক ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আমজাদ হোসেন (স্বপন)। গত ১৫ই এপ্রিল শনিবার সকাল ১০ ঘটিকার সময় উপজেলার বক্তারপুর ইউনিয়নের বক্তারপুর বাজার জামে মসজিদে ৮৫ জন ইমামকে ঈদ উপহার তুলে দেন। সকাল ১১ ঘটিকার সময় জাঙ্গালিয়া ইউনিয়ন এর আওরাখালী বাজার জামে মসজিদে জাঙ্গালিয়া ইউনিয়ন এর ১১৩জন এর ইমামদের ঈদ উপহার দেন, দুুপুর ১২.৩০ ঘটিকার সময় মোক্তারপুর ইউনিয়ন নোয়াপাড়া ভূইয়া বাড়ি জামে মসজিদে মোক্তারপুর ইউনিয়নের ১৩৪ জন ইমাম কে ঈদ উপহার তুলে দেন, বাদ যোহর দুপুর ২ ঘটিকার সময় জামালপুর ইউনিয়ন এর জামালপুর বায়তুল নূর জামে মসজিদে সকল মুসলমানদের রুহের মাগফেরাত কামনায় এবং আমজাদ হোসেন স্বপন এর মৃত বাবার জন্য বিশেষ দোয়া করা হয় , দোয়াটি পরিচালনা করেন উস্তাদুল হুফাজ হরযত মাওলানা আজিজুল হক সাহেব। এবং জামালপুর ইউনিয়নের ১১১ জন ইমাকে ঈদ উপহার তুলে দেন, বিকাল ৩ ঘটিকায় বাহাদুরশাদী ইউনিয়নের আলহাজ্ব আমাজাদ হোসেন স্বপন হাফিজিয়া নূরানী এতিমখানা মাদ্রাসায় বাহাদুরশাদী ইউনিয়নের ৭৮ জন মসজিদের ইমামদের কে ঈদের উপহার তুলে দেন।

এবং ১৬ ই এপ্রিল রবিবার সকাল ১০ ঘটিকার সময় নাগরী ইউনিয়নের নাগরি বাগদি জামে মসজিদে ৯৪ জন মসজিদের ইমামদের কে ঈদের উপহার তুলে দেন, সকাল ১১ ঘটিকার তুমলিয়া ইউনিয়নের আল আকসা জামে মসজিদে ৭৫, জন মসজিদের ইমামদের কে ঈদের উপহার তুলে দেন এবং দুপুর ১২ ঘটিকায় কালিগঞ্জ পৌরসভা কালিগঞ্জ দূর্বাটি কেন্দ্রীয় মসজিদে ৮৮জন মসজিদের ইমামদের কে ঈদের উপহার তুলে দেওয়ার মাধ্যমে কালিগঞ্জ উপজেলার সকল মসজিদ ইমামদের হাতে ঈদ উপহার তুলে দেওয়া সম্পন্ন হয়।
প্রত্যেক ইমামদের হাতে একটি খাম যাতে এক হাজার করে টাকা ছিল। ইমামদের সাথে কথা বলে জানা যায় তারা এই উপহার পেয়ে অত্যন্ত আনন্দিত ।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...