আজ ২১শে অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ, ৬ই ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ

পুনাকের ঈদ উপহার পেলো প্রায় ২শত অসহায়-দুস্থ পরিবার

জাকারিয়া আল মামুন

গাজীপুরের কালীগঞ্জে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) ও কালীগঞ্জ সার্কেলের অফিসের উদ্যোগে ২ শত অসহায় ও দরিদ্র মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে গাজীপুর জেলা কালিগঞ্জ সার্কেল পুলিশ।

বুধবার (১৯ এপ্রিল) সকালে জাঙ্গালিয়া ইউনিয়নের নরুন উচ্চ বিদ্যালয়, কালীগঞ্জ, গাজীপুরে অসহায় ও দরিদ্র মানুষের হাতে ঈদ উপহার সামগ্রী তুলে দেন গাজীপুর পুলিশ সুপার (এসপি) কাজী শফিকুল আলম এর সহ ধর্মনী, গাজীপুর জেলা পুনাকের সভাপতি জিনিয়া ফারজানা।

এ সময় তিনি বক্তব্যে বলেন, ঈদের দিনে তারা যেন একটু ভালো খাবার ও পোষাক পরতে পারেন সেই জন্য নারী পুলিশের (পুনাক) এই উদ্যোগ। সবসময় আমরা যেন আপনাদের জন্য কিছু করতে পারি সে চেষ্টা অব্যাহত থাকবে। আপনারা পুলিশের জন্য দোয়া করবেন।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ ফায়েজুর রহমানের সঞ্চালনায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) ডাঃ নন্দিতা মালাকার, কালীগঞ্জ সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার উখিং মে, কালীগঞ্জ থানার ওসি মোহাম্মদ ফয়েজুর রহমান, কাপাসিয়া থানার ওসি এ.এইচ.এম. লুৎফুল কবীর, কালীগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. আমিরুল ইসলাম, ইন্সপেক্টর (অপারেশন) মো. সাব্বির হোসেন, উপ-পরিদর্শক (এসআই) মো. মশিউর রহমান খানসহ কালীগঞ্জ-কাপাসিয়া থানা পুলিশের অন্যান্য পুলিশ কর্মকর্তারা।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ ফায়েজুর রহমান জানাই কালিগঞ্জ এবং কাপাসিয়ার প্রায় দুইশত অসহায় ও দরিদ্র মানুষের মধ্যে পুনাকর পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...