আজ ২০শে জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ, ৩রা জুন, ২০২৩ খ্রিস্টাব্দ

কালীগঞ্জে শ্রমিকলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

জাকারিয়া আল মামুন, স্টাফ রিপোর্টার

গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলার পহেলা মে উপলক্ষে জাতীয় শ্রমিকলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

২৭শে এপ্রিল বৃহস্পতিবার বিকাল ০৫ ঘটিকার সময় কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে এ বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

জাতীয় শ্রমিক লীগের কালীগঞ্জ উপজেলা শাখার সভাপতি, কাজী মেরাজুল করিম হামীম এর সভাপতিত্বে, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন ভান্ডারীর সঞ্চলনায় বিশেষ বর্ধিত সভাতে পবিত্র কোরআন তেলোয়াত করেন কার্যনির্বাহী সদস্য মোঃ মুক্তাদির হোসেন।

সভাপতির নিদের্শনায় বর্ধিত সভার আলোচনা সভাটি প্রথমে উন্মুক্ত করে দেয়া হয়।

উন্মুক্ত আলোচনা শেষে বক্তব্য রাখেন, কালীগঞ্জ উপজেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক শাখওয়াত হোসেন ( শাহিন), যুগ্ম সাধারণ সম্পাদক বাদশা মিয়া ও মো: নুরুজ্জামান ভুঁইয়া, সিনিয়র সহ সভাপতি মোঃ.মোশারফ হোসেন, মোক্তারপুর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি রতন চৌধুরী, নাগরী ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি সুমন, সাধারণ সম্পাদক হানিফ মোড়ল প্রমুখ,

বক্তরা আগামী পহেলা মে, জাতীয় শ্রমিক দিবস উপলক্ষে যে অনুষ্টান হাতে নেয়া হয়েছে তা সফল করতে স্ব স্ব ইউনিয়ন থেকে বিপুল পরিমাণ কর্মী নিয়ে আসার অঙ্গিকার করেন।

সভাপতি কাজী মেরাজুল করিম হামীম পহেলা মে এর প্রোগ্রাম কে সফল ও সার্থক করে তুলতে জাতীয় শ্রমিক লীগের কমিটির সকল নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানান।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার প্রতিশ্রুতি দিয়েছেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভাপতি মেহের আফরোজ চুমকি এমপি, এ উপলক্ষে শ্রমিক র‍্যালি ও আলোচনা সভার আয়োজন করা হবে, তাই সকলকে সঠিক সময়ে উপস্থিত থাকতে অনুরোধ করে উপস্থিত সকলকে ধন্যবাদ দিয়ে বিশেষ বর্ধিত সভা সমাপ্তি ঘোষণা করেন।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published.

     এ ক্যাটাগরির আরো নিউজ...