আজ ১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ, ১লা জুন, ২০২৩ খ্রিস্টাব্দ

কেন্দ্রীয় যুবলীগ নেতা কাজী মাজহারুল ইসলাম মাদ্রাসায় বিতরণ করেন দুই হাজার চারশো কোরআন শরিফ

নিজস্ব প্রতিবেদকঃ

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক, আগামী জাতীয় সংসদ নির্বাচনে নরসিংদী -৪ (মনোহরদী – বেলাব) আসনের বাংলাদেশ আওয়ামী থেকে মনোনয়ন প্রত্যাশী কাজী মোঃ মাজহারুল ইসলাম তাঁর নিজ নির্বাচনী এলাকায় মার্চ মাসের প্রথম সপ্তাহ হতে জামিয়া ইসলামিয়া দারুল উলুম মাদরাসা ও এতিমখানায় পাতুরদিয়া, দৌলতপুর ইউনিয়ন হতে পবিত্র আল কুরআন শরীফ বিতরন কার্যক্রম শুরু করেন। তিনি মনোহরদী ও বেলাব উপজেলার বিভিন্ন ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে ও বিভিন্ন গ্রামে অবস্থিত প্রায় সব গুলো মাদ্রাসায় ২৪০০ কুরআন শরীফ নিজ হাতে দলীয় নেতা কর্মীদের সাথে নিয়ে বিতরন করেন।

এসময় কাজী মোঃ মাজহারুল ইসলাম বলেন, “আমার ব্যক্তিগত উদ্যোগে দীর্ঘদিন ধরে অসহায় দরিদ্র মহিলাদের সেলাই মেশিন, প্রতিবন্ধীদের হুইলচেয়ার, শীতকালে গরিব দুস্থ অসহায় মানুষের শীতবস্ত্র ও কম্বল, ঈদের সময় প্রয়েজনীয় ঈদ সামগ্রী বিতরণ করে আসছি। মসজিদ, মাদারাসায় আর্থিক সহায়তা করছি, অসহায় রোগিদের চিকিৎসার ব্যাবস্হা করে দিয়েছি,
বিভিন্ন মন্দিরে আর্থিক অনুদান দিয়েছি। এছাড়াও আমি, আমার পরিবার ও আামার কর্মীরা জীবন বাজী রেখে করোনা কালীন সময়ে কর্মহীন মানুষদের বাড়িতে বাড়িতে গিয়ে চাল, ডাল, ও বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় পণ্য সামগ্রী, সেনিটেশন সামগ্রী ও মাক্স বিতরণ করেছি। তিনি বলেন মনোহরদী – বেলাব উপজেলার জনগনের সাথে সদা সর্বদা ছিলাম, আছি ও থাকব। আমি দলমত নির্বিশেষে সবার দোয়া চাই, সহযোগীতা ও ভালবাসা চাই”।

উল্লেখ্য যে, কাজী মোঃ মাজহারুল ইসলাম গত দেড় বছরে মনোহরদী – বেলাব উপজেলায় অসহায় গরীব দুস্থ মহিলাদের কে ১২০ টি সেলাই মেশিন, প্রতিবন্ধীদের কে ১৩০ টি হুইল চেয়ার বিতরন করেছে, তিনি যানান সেলাই মেশিন,হুইলচেয়ার বিতরন অব্যাহত থাকবে। মনোহরদী ও বেলাব উপজেলায় প্রায় দশ হাজারের অধিক বঙ্গবন্ধুর আত্মজীবনী বই উপজেলা আওয়ামীলীগ, ইউনিয়ন আওয়ামীলীগ ও ওয়ার্ড আওয়ামীলীগ নেতা সহ দলীয় নেতাকর্মীদের, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সমাজের বিভিন্ন স্তরের ব্যক্তিদের মাঝে বিতরণ করেছেন। গত ১৫ বছরে দুই উপজেলায় দরিদ্র জনগোষ্ঠীকে প্রায় ১৫০০০ হাজার শীত বস্ত্র, কম্বল বিতরন করেন। করোনা কালিন সময় ৬০০০/৭০০০ জনকে খাদ্য সামগ্রী, সেনিটেশন সামগ্রী ও মাক্স বিতরন করেন। বিভিন্ন মসজিদ, মাদরাসায়, মন্দির অনুদান দিয়ে যাচ্ছেন। অসহায় রোগিদের চিকিৎসা সহায়তা দিয়ে যাচ্ছেন। কাজী মোঃ মাজহারুল ইসলাম জানান তাঁর এসকল মানবিক কার্যক্রম আগামীতে ও চলমান থাকবে।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published.

     এ ক্যাটাগরির আরো নিউজ...