আজ ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুড়িগ্রামের বিভিন্ন অনুষ্ঠানে অংশ নেন রংপুর বিভাগীয় কমিশনার

কুড়িগ্রাম প্রতিনিধি:

আজ২০ জুন সকাল ১০.৪০ ঘটিকায় কুড়িগ্রাম জেলা প্রশাসকের কার্যালয় পরিদর্শন ও জেলার সরকারি বিভিন্ন দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তা, জনপ্রতিনিধি ও বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর বিভাগের  বিভাগীয় কমিশনার মোঃ হাবিবুর রহমান ।

কুড়িগ্রাম জেলার জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ এর সভাপতিত্বে উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলার পুলিশ সুপার  আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ জাফর আলী, কুড়িগ্রাম পৌরসভার মেয়র মোঃ কাজিউল ইসলাম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জু, সিভিল সার্জন ডা. মঞ্জুর -এ মুর্শেদ, অধ্যক্ষ প্রফেসর মীর্যা নাসির উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা  সিরাজুল ইসলাম টুকু, বীর মুক্তিযোদ্ধা  মোঃ হারুন অর রশিদ লাল, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ সহকারী পরিচালক  মোঃ আলী আকবর, এনএসআই এর উপপরিচালক  মোহাম্মদ আকরাম হোসেন, বিজ্ঞ পিপি এসএম আব্রাহাম লিংকনসহ জেলার কুড়িগ্রাম জেলার সকল উপজেলা নির্বাহী অফিসারবৃন্দ,উপজেলা চেয়ারম্যানবৃন্দ, বিভিন্ন সরকারি দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন সেবাদান কারী প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় উপস্থিত বিভাগীয় কমিশনার মহোদয় কৃষির সমন্নিত উদ্যোগ, যোগাযোগ ব্যবস্থা, নদীর গতিপথ, নদী ভাঙ্গন ও চরের উন্নয়ন সংক্রান্তে সদাশয় সরকারের গৃহীত পদক্ষেপ এবং অনাগত সময়ে নানাবিধ উন্নয়ন পরিকল্পনার কথা তুলে ধরেন। বিভাগীয় কমিশনার কুড়িগ্রামের জেলা প্রশাসক, পুলিশ সুপার, ইউএনও, ওসিসহ সকল সরকারি কর্মকর্তাদের সুদৃঢ় মেলবন্ধনের প্রশংসা করেন। তিনি এও বলেন, উন্নয়নের পূর্ব শর্ত নিশ্চিন্ত নিরাপত্তা, সেটি আমাদের পুলিশ বিভাগ অত্যন্ত দক্ষতা ও সফলতার সাথে নিশ্চিত করছেন।

পুলিশ সুপার বলেন, কুড়িগ্রাম জেলায় সদাশয় সরকারের উন্নয়ন কার্যক্রম সমূহ জনগনের দোরগোড়ায় পৌঁছে দিতে সততা, নিষ্ঠা ও পেশাদারিত্বের সাথে কাজ করে যাচ্ছে কুড়িগ্রাম জেলা পুলিশ। টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে জেলা প্রশাসন সহ অন্যান্য অংশিজনের সাথে নিয়ে পারস্পারিক শ্রদ্ধাবোধের সাথে নিবির ভাবে উন্নয়নের অগ্রযাত্রার তথ্য সমূহ বিভিন্ন থানা ও চর অধিক্ষেত্রে জানিয়ে যাচ্ছে পুলিশ। অনাগত সময়ে যে কোন চ্যালেঞ্জ মোকাবেলায় দৃঢ প্রতিজ্ঞ কুড়িগ্রাম জেলা পুলিশ।

মতবিনিময় সভা শেষে বিভাগীয় কমিশনার সমাজসেবা অধিদপ্তরের উদ্যোগে ক্যান্সার,কিডনি, লিভার সিরোসিস, স্টোকে প্যারালাইসড, জন্মগত হৃদরোগ এবং থ্যালসেমিয়ায় আক্রান্ত রোগীদের মাঝে চেক বিতরণ করেন।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...