আজ ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

দৌলতপুরে নাসির টোব্যাকো চালুর দাবিতে মানববন্ধন

  মোঃ সম্রাট আলী, কুষ্টিয়াঃ

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার আল্লার দর্গায় নাসির নগর এ নাসির টোব্যাকো ইন্ডাস্ট্রি বন্ধ ঘোষণা করায় ইন্ডাস্ট্রিজদের কর্মচারী ও শ্রমিকরা প্রতিবাদ সভা ও মানববন্ধন করেছে।

শ্রমিকরা জানান, দীর্ঘ বছর ধরে চলে আসা নাসির টোব্যাকো ও বিড়ি ফ্যাক্টরি বন্ধ হয়ে গেলে তাদের না খেয়ে মরতে হবে। তারা এই ফ্যাক্টরি পূনরায় চালু করার দাবিতে হাজার হাজার কর্মচারী ও শ্রমিক এই প্রতিবাদ সভা ও মানববন্ধনে অংশ নেয়।

এ সময় কুষ্টিয়া-প্রাণপুর রোডের মানববন্ধন ও প্রতিবাদ সভা নাসির নগর থেকে আল্লারদর্গা বাজার পর্যন্ত মিছিল করে। (রবিবার ২৪ মার্চ) সকাল ১১ টায় এই কর্মসূচি অনুষ্ঠিত হয়।

পরে উপজেলা যুবলীগের সভাপতি বুলবুল আহমেদ টোকেন চৌধুরীর আশ্বাসে তারা ফিরে আসেন। তিনি উৎসুক কর্মচারী ও শ্রমিকদের আশ্বাস দিয়ে বলেন, আগামী ৩-৪ দিনের মধ্য মালিক পক্ষের সাথে কথা বলে পূনরায় ফ্যাক্টরি চালু করার চেষ্টা করবেন বলেও জানাই।

উল্লেখ্য নাসির উদ্দিন বিশ্বাস এর ইন্তেকালের পর বড় স্ত্রী আনোয়ারা বিশ্বাস ২ মেয়ে, এক ছেলে ও ছোট স্ত্রী তাসলিমা সুলতানা দুই ছেলে, এক মেয়ে নিয়ে আলাদা ভাবে চলতে চায়, এ কারণে দুই পক্ষের দ্বন্দ্বে দীর্ঘদিন নাসির বিড়ি এবং নাসির সিগারেট উৎপাদন সম্পন্ন ভাবে বন্ধ থাকে। প্রায় ১০ হাজার শ্রমিক কর্মচারী কর্মহীন হয়ে পড়বে।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...