আজ ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

মনোহরদীতে হামলায় আহতের পর বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যু

মনোহরদী (নরসিংদী) প্রতিনিধি: 

মনোহরদীতে ফুটবল খেলাকে কেন্দ্রীক অপ্রীতিকর ঘটনায় প্রতিপক্ষের হামলায় আহত যুবকের চিকিৎসাধীন অবস্থায় গতকাল শুক্রবার রাতে হাসপাতালে মৃত্যু ঘটেছে।

অভিযোগে জানা যায়,মনোহরদীর উরুলিয়া এবং মির্জাপুর গ্রামের মধ্যে কিছুদিন আগে উরুলিয়া গ্রামের মাঠে একটি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।সেখানে সৃষ্ট অপ্রীতিকর ঘটনার জেরে ১১ জুন রাতে মোটর সাইকেলযোগে চালাকচর বাজার থেকে ২ বন্ধুসহ বাড়ী ফিরছিলো উরুলিয়া গ্রামের জাহাঙ্গীর নামের এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী। এ সময় প্রতিপক্ষ মির্জাপুর গ্রামের একদল যুবক চালাকচর উচ্চ বিদ্যসলয় সংলগ্ন স্থানের রাস্তায় পথ আটকে ধারালো অস্ত্রসহ তাদের উপর হামলা চালায়।তাদের বেধড়ক মারপিট ও ধারালো অস্ত্রাঘাতে উরুলিয়া গ্রামের মৃত আলাল উদ্দীনের পুত্র জাহাঙ্গীর ও তার ২ সঙ্গী মারাত্মক আহত হয়।চিকিৎসার্থে তাদের প্রথমে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে আশন্কাজনক অবস্থায় তাদের মধ্যে জাহাঙ্গীর (২১) কে ঢাকায় প্রেরন করা হয়।এ ব্যাপারে জাহাঙ্গীরের বড় ভাই সুমন মিয়া কর্তৃক মনোহরদী থানায় একটি অভিযোগও দায়ের করা হয়।

আহত জাহাঙ্গীর ৫ দিন হাসপাতালে চিকিৎসা নেয়ার পর গতকাল শুক্রবার (১৬ জুন) রাতে চিকিৎসাধীন অবস্থায় সেখানে তার মৃত্যু ঘটেছে।নিহত জাহাঙ্গীর একটি বেসরকারী বিশ্ববিদ্যালয়ে অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলো।

মনোহরদী থানার ওসি ফরিদ উদ্দীন জানান,আগে দায়ের করা মামলাটিতেই এখন হত্যা মামলার ধারা যোগ হবে।এ ঘটনায় ২ জনকে গ্রেফতার করা হয়েছে। বাকীদের ধরতে পুলিশ তৎপর রয়েছে।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...