আজ ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

সবুজ আন্দোলন নরসিংদী জেলা শাখার উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত

মনিরুজ্জামান, নরসিংদীঃ 

বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে ‘সবুজ আন্দোলন ‘নরসিংদী জেলা শাখার উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হয়েছে।

সোমবার (৫ জুন) দুপুর সাড়ে বারোটায় সবুজ আন্দোলন নরসিংদী জেলা শাখার উদ্যোগে বালাপুর নবীনচন্দ্র উচ্চ বিদ্যালয় মাঠে এ বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়।
বালাপুর নবীনচন্দ্র উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সবুর’র সভাপতিত্বে বিদ্যালয়ের আঙ্গিনায় বৃক্ষরোপণ করে কর্মসূচির শুভ উদ্বোধন করেন অত্র বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি ও পাইকারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবুল হাশেম।

সবুজ আন্দোলন নরসিংদী জেলা শাখার সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ছাত্র ছাত্রীদের মাঝে বিভিন্ন ফলজ ও বনজ গাছ বিতরণ করেন সবুজ আন্দোলন নরসিংদী জেলা শাখার সভাপতি ও নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক মোহাম্মদ আল-আমিন রহমান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ছড়াকার, কবি, সাহিত্যিক, সাপ্তাহিক খোরাক এর সম্পাদক ও প্রকাশক এমদাদুল ইসলাম খোকন, মাধবদী পৌরসভার সাবেক প্যানেল মেয়র ও মাধবদী প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ মকবুল হোসেন ও বাংলাদেশ সবুজ পরিবেশ আন্দোলন নরসিংদী জেলা শাখার প্রতিষ্ঠাতা সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা জসীম উদ্দিন।
এসময় বালাপুর নবীনচন্দ্র উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সদস্য ও মাধবদী মহা বিদ্যালয়ের সাবেক ভিপি রিয়াজুল ইসলাম রিজু,আব্দুল হামিদ, রেজাউল করিম রাফি, মোঃ মাসুম মিয়া ও বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থী সহ সবুজ আন্দোলন নরসিংদী জেলা কমিটির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...