আজ ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

রায়পুরার বাঁশগাড়ি থেকে অস্ত্রসহ একজন গ্রেফতার

নরসিংদী প্রতিনিধিঃ 

নরসিংদীর রায়পুরা উপজেলার দূর্ঘম চরাঞ্চল বাঁশগাড়ি থেকে একটি দেশীয় ওয়ান শুটার গান এবং কার্তুজসহ মোঃ শাহপরান (২৮) নামে একজনকে গ্রেফতার করেছে রায়পুরা থানা পুলিশ।

গত ৯ আগষ্ট বুধবার নরসিংদী জেলা পুলিশ সুপার মোহাম্ম্দ মোস্তাফিজুর রহমান পিপিএম এর সার্বিক দিক নির্দেশনায় চলমান অস্ত্র ও মাদক বিরোধী বিশেষ অভিযানের অংশ হিসাবে তাকে গ্রেফতার করা হয়। শাহপরান রায়পুরা উপজেলার বাঁশগাড়ি ইউনিয়নের বালুয়াকান্দী গ্রামের বাসিন্দা। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে গতকাল বৃহস্পতিবার রায়পুরা থানায় অস্ত্র আইনে নিয়মিত মামলা রুজু করার পর তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়,বুধবার রাতে রায়পুরা থানা এসআই আপন কুমার মজুমদার এবং তার দলের সদস্যগণ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে,বাঁশগাড়ি ইউনিয়নের বটতলীকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে গ্রেফতারকৃত শাহপরান একটি দেশীয় ওয়ান শুটার গান এবং ২টি ১২ বোর কার্তুজসহ একাধিক সন্ত্রাসী অবস্থান করছে। এসময় সেখানে অভিযান পরিচালনা করে তারা। অভিযানের সময় ফয়সাল আহমেদ সুমন নামে একজন পালিয়ে গেলেও অস্ত্রসহ আটক হয় শাহপরাণ। আটককৃত শাহ পরানের বিরুদ্ধে এর আগেও অস্ত্র ও বিস্ফোরক মামলাসহ অন্যান্য মামলার রেকর্ড পাওয়া গেছে।

জেলা অতিরিক্ত পুলিশ সুপার শামসুল আরেফিন বলেন,গ্রেফতারকৃত শাহপরানের বিরুদ্ধে আগেও অস্ত্র ও বিস্ফোরক আইনে মামলা আছে। তাকে গ্রেফতার করে প্রথমে আদালতে পাঠানো হয় । পরে বিজ্ঞ আদালত তাকে জেল হাজতে প্রেরণ করে।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...