আজ ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদীতে পৃথক স্থানে সড়কে ঝড়লো ৬ প্রাণ,আহত আরো ৫ জন

নরসিংদী প্রতিনিধিঃ 

নরসিংদীর শিবপুর এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে মাইক্রো বাস ও ট্রাকের মুখামুখি সংঘর্ষে তিন নিহত ও দুইজন আহত হয়েছে। অন্যদিকে একই দিন রাতে নরসিংদীর রায়পুরা উপজেলার ভিটিমরজাল এলাকায় সিএনজি চালিত অটোরিক্সাকে পিছন দিক থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলে তিনজন নিহত ও তিনজন আহত হয়। এ নিয়ে এক রাতেই নরসিংদীর পৃথক স্থানে সড়কে ঝড়লো ৬ প্রাণ। এ ঘটনায় আহত হয়েছে ৫ জন।

আহতদের উদ্ধার করে নরসিংদীসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। গতকাল শুক্রবার দিবাগত রাত দুইটায় শিবপুর উপজেলার শ্রীফুলিয়া এলাকায় ঢাকা সিলেট মহাসড়কে এ দূঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন নরসিংদী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন মাস্টার আব্দুল মান্নান আনসারী।
দূঘটনায় নিহতদের নাম পরিচয় জানা না গেলেও আহত দুইজনের নাম পরিচয় জানা গেছে। আহতদের মধ্যে মাদারীপুর জেলার কুতুবপুর থানার শিবচরের হাসিনা বেগম(৩৯) ও সানজিদা বেগম(১৯)। তাদের নরসিংদী ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নরসিংদী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন আব্দুল মান্নান আনসারী বলেন,রাত ২টার দিকে নরসিংদী শিবপুর শ্রীফুলিয়া বাসস্ট্যান্ড সংলগ্ন ঢাকা সিলেট মহাসড়কে ট্রাক ও মাইক্রো আসের সাথে সংঘর্ষ হয়। আমরা জাতীয় জরুরী সেবা থেকে কল পেয়ে রাত ২টা ৮ মিনিটে ঘটনাস্থলে যাই। মাইক্রা বাসটির সাথে একটি ট্রাকের সংঘর্ষ হলে ঘটনাস্থলে তিনজন নিহত ওদুইজন আহত হয়। আহতদের নরসিংদী ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এর আগে রাত শুক্রবার রাত সাড়ে ৯টায় রায়পুরা উপজেলার ভিটিমরজাল এলাকায় ঢাকা সিলেট মহাসড়কে সিএনজি চালিত অটোরিক্সাকে পিছন থেকে ধাক্কা দিলে সিএনজি খাদে পড়ে ঘটনাস্থলে তিনজন নিহত হয়। এ ঘটনায় সিএনজি চালকসহ আরও তিনজন আহত হয়। নিহতরা হলেন রায়পুরা উপজেলার উত্তর বাখননগর ইউনিয়নের বড়চর গ্রামের মোঃ কাসেম মিয়ার স্ত্রী দোলনা বেগম(৫৫),তার নাতি আরিয়ান(৭) ও বেলাব উপজেলার ধুকুন্দি গ্রামের রানা মিয়া(১৮)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান,ঢাকা থেকে ছেড়ে যাওয়া ব্রাহ্মবাড়িয়াগামী লাবিবা পরিবহনের একটি যাত্রীবাহি বাস ভিটিমরজাল নামক স্থানে একটি যাত্রীবাহি সিএনজিচালিত অটোরিক্সাকে ধাক্কা দেয়। এসময় সিএনজিটি দুমড়ে মুচড়ে যায় এবং সিএনজি থাকা ১জন পুরুষ ১ জন নারী ও ১জন শিশু ঘটনাস্থলেই নিহত হয়। স্থানীয়রা আহত চালকসহ ৩জনকে উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠিয়েছেন।খবর পেয়ে ভৈরব হাইওয়ে থানা পুলিশ ও বেলাব ফায়ার সার্ভিস কর্মীরা নিহতদের লাশ উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠায়। খবর পেয়ে ভৈরক হাইওয়ে থানা পুলিশ ও বেলাব ফায়ার সার্ভিস কর্মীরা নিহতদের লাশ উদ্ধার করে ভৈরব হাইওয়ে পুলিশ ফাঁড়িতে নিয়ে যায়। ভৈরব হাইওয়ে থানার উপপরিদর্মক আঃ রাজ্জাক জানান,খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুইজনের লাশ উদ্ধার করা হয়েছে। স্বজনরা একজনের লাশ বাড়িতে নিয়ে গেছেন।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...