আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মেধার বিকাশ ঘটাতে খেলাধুলার বিকল্প নেই’–জেলা শিক্ষা কর্মকর্তা মোঃ মোবারুল ইসলাম

স্টাফ রির্পোটারঃ

নরসিংদীর মুসলেহ উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে তিন দিনব্যাপী গ্রীষ্মকালীন খেলাধুলার সমাপনী অনুষ্ঠান। অনুষ্ঠানের আয়োজন করেন ৫০তম বাংলাদেশ জাতীয় স্কুল-মাদ্রাসা ও কারিগরি ক্রীড়া সমিতি।

জাঁকজমকপূর্ণ এবং ক্রীড়ামোদী শিক্ষার্থীদের অংশগ্রহণে মুখরিত প্রাণবন্ত এই অনুষ্ঠানের সভাপতিত্ব করেন নরসিংদী জেলা শিক্ষা কর্মকর্তা মোঃ মোবারুল ইসলাম। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট ড. বদিউল আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ মুশফিকুর রহমান, নরসিংদী কালেক্টরেটের সিনিয়র সহকারী কমিশনার ইফফাত আরা জামান ঊর্মি, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শাহীনুর ইসলাম ভূঁইয়া, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবুল কালাম আজাদ, নরসিংদী জেলা ক্রীড়া লেখক সমিতির সভাপতি মনজিল এ মিল্লাত এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক ও ছাত্র-ছাত্রীবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট ড. বদিউল আলম নরসিংদী জেলায় ক্রীড়া বিষয়ক কার্যক্রম গতিশীল করার ব্যাপারে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। আর সভাপতির বক্তব্যে নরসিংদী জেলা শিক্ষা কর্মকর্তা মোঃ মোবারুল ইসলাম বলেন- ‘খেলাধুলা শুধু শরীরকেই সুস্থ ও সুঠাম রাখে না, মনকেও সুস্থ, সতেজ এবং প্রফুল্ল রাখে। যা কর্মক্ষম একজন মানুষের জন্য অত্যন্ত প্রয়োজনীয়। এছাড়া মেধার বিকাশ ঘটাতে খেলাধুলার বিকল্প নেই। তাই আমি আমার জায়গা থেকে সর্বোচ্চ চেষ্টা করবো শিক্ষাপ্রতিষ্ঠানগুলোকে ক্রীড়ামুখী করে তোলার জন্য। এ ব্যাপারে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা একান্তভাবে কাম্য।’

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...