আজ ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

বিএনপি চাই না দেশের ছেলে মেয়েরা উচ্চশিক্ষিত হোক – নরসিংদীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা

মোঃ আশিকুর রহমান সৈকত

বিএনপি সরকার কখনো চাইনা বাংলাদেশের ছেলে মেয়েরা উচ্চশিক্ষিত হোক। চলতি বছরের নভেম্বরে তারা অবরোধ ও হরতাল ডেকেছে যার কারণে শিক্ষার্থীদের পরীক্ষায় বিঘ্ন ঘটছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ ঘোড়াশাল পলাশ ইউরিয়া ফার্টিলাইজার সারকারখানার শুভ উদ্বোধন শেষে নরসিংদী জেলা আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত শহরের মুসলেউদ্দিন ভূইয়া স্টেডিয়ামে জনসভায় প্রধান অতিথির বক্তব্যে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমন মন্তব্য করেন।

এসময় তিনি আরো বলেন একসময় বাংলাদেশের মানুষ কে বিদেশ থেকে পুরনো কাপড় এনে পড়তে হতো কিন্তু আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর বাংলাদেশের মানুষ এখন নতুন জামাকাপড় পড়তেছে। বর্তমান আওয়ামী লীগ সরকার প্রতিশ্রুতি অনুযায়ী দেশের প্রত্যেকটি ঘরে ঘরে আলো জালিয়েছে , গৃহহীন ও ভূমিহীন মানুষদেরকে ২ কাঠা জমি ও ঘর প্রদান করেছে।

বক্তব্য শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নের ধারা সমুন্নত রাখতে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনতে নৌকায় ভোট চান।

জেলা আওয়ামী লীগের সভাপতি জিএম তালেব হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পীরজাদা কাজী মোহাম্মদ আলীর সঞ্চালনায় জনসভায় বক্তব্য রাখেন , শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষি মন্ত্রী আব্দুর রাজ্জাক এমপি, আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, মোস্তফা জালাল মহিউদ্দিন, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন,
এছাড়া উপস্থিত ছিলেন নরসিংদী সদর আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম হিরো বীর প্রতীক এমপি, নরসিংদী দুই আসনের সংসদ সদস্য আনোয়ারুল আশরাফ খান দিলীপ, নরসিংদী তিন আসনের সংসদ সদস্য জহিরুল হক ভূইয়া মোহন এমপি, সংরক্ষিত মহিলা সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক তামান্না নুসরাত বুবলী এমপি, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভাপতি মেহের আফরোজ চুমকি এমপি, বাংলাদেশ তাঁতী লীগের কেন্দ্রীয় সভাপতি ইঞ্জিনিয়ার শওকত আলী, বাংলাদেশ ছাত্রলীগের সাদ্দাম হোসাইন সহ আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের কেন্দ্রীয়, জেলা, উপজেলা, ইউনিয়ন সহ সর্বস্তরের নেতৃবৃন্দ।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...