আজ ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মনিরুজ্জামান, নরসিংদীঃ

পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১১ এপ্রিল) বিকেলে নরসিংদী পৌরসভা হলরুমে এ উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি ও দৈনিক স্বাধীন সংবাদ পত্রিকার জেলা প্রতিনিধি মোঃ শফিকুল ইসলাম রিপন’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আগামী জাতীয় সংসদ নির্বাচনে নরসিংদী -১ থেকে এমপি হিসেবে নৌকার মনোনয়ন প্রত্যাশী মানবিক মেয়র খ্যাত আলহাজ্ব কামরুজ্জামান কামরুল।
উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন, নরসিংদী শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আমজাদ হোসেন বাচ্চু।
প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন, নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের সম্মানীত উপদেষ্টা ও নরসিংদী প্রেসক্লাবের সাবেক সভাপতি বাবু মাখন দাস।
নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক অধিকারের জেলা প্রতিনিধি মনিরুজ্জামান মনির’র সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মেসার্স ব্রাদার্স ডাইং এর ব্যাবস্থাপনা পরিচালক ও নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক
মোঃ মোতালিব হোসেন, নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের সম্মানীত উপদেষ্টা ও নরসিংদী প্রেসক্লাবের সাবেক সভাপতি বাবু নিবারণ রায়, নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের সম্মানীত উপদেষ্টা ও নরসিংদী জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট শহীদুল্লাহ মিয়া প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বহির্বিশ্বে বাংলাদেশের নেতিবাচক প্রভাব পড়ে এমন ধরনের সংবাদ প্রকাশ না করার পাশাপাশি জননেত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে বাংলাদেশকে বিশ্বের উন্নয়নশীল দেশের কাতারে নিয়ে আসতে সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজের তালিকা গুলো গণমাধ্যমে তুলে ধরতে এবং ন্যায়ের পথে অবিচল থেকে সত্য, বস্তুনিষ্ঠ, গঠনমূলক ও সাধারণ মানুষের উপকার হয় এমন সংবাদ প্রকাশসহ নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবকে ন্যায় ও নিষ্ঠার প্রতীক হিসেবে গড়ে তুলতে ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের আহ্বান জানান।

এসময় নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের সমন্বয়ক মকবুল হোসেন, নুরুল ইসলাম নূরচান, বিশ্বনাথ পাল, সিনিয়র সহ-সভাপতি শাহাদাৎ হোসেন রাজু, সহ-সভাপতি মনিরুজ্জামান, টুটুল শিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক কবির হোসেন ও এম ওবায়েদুল কবিরসহ কার্যকরী পরিষদের অন্যান্য সদস্য, নরসিংদী সদর, বেলাব, রায়পুরা, মনোহরদী, পলাশ ও শিবপুর থেকে আগত নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের শতাধিক সদস্য ও বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতাকর্মী সহ ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
আলোচনা শেষে নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবসহ সকল প্রয়াত সাংবাদিকদের আত্মার মাগফেরাত কামনাসহ দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের সাংগঠনিক সম্পাদক (নরসিংদী সদর) শফিউদ্দিন খন্দকার।
পরে ইফতার শেষে নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের সকল সদস্যদের মাঝে ঈদ উপহার হিসেবে পাঞ্জাবি বিতরণ করা হয়।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...