আজ ১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ, ১লা জুন, ২০২৩ খ্রিস্টাব্দ

নরসিংদীতে কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকনের বাসভবন ভাংচুর

নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীতে বিএনপির অস্থায়ী কার্যালয় ও কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকনের বাসভবন ভাংচুর ও প্রধান ফটকে তালা দিয়েছে জেলা ছাত্রদলের পদ বঞ্চিত নেতাদের কর্মীরা।

শনিবার দুপুরে সদর উপজেলার চিনিশপুরে এই ঘটনা ঘটে। হামলার কথা স্বীকার করে পদবঞ্চিত কর্মীরা জানান, জেলার সিনিয়র নেতাদের নিয়ে বিএনপি কার্যালয়ে মিটিং করার কথা ছিলো যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকনের। এই সংবাদ পেয়ে পদবঞ্চিতরা কার্যালয়টির সামনে অবস্থান নিয়ে ছাত্রদলের ঘোষিত কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ করে। পরবর্তীতে, কার্যালয়ে খায়রুল কবির খোকন এবং জেলা বিএনপি নেতাদের কেউ না আসলে পদবঞ্চিত প্রায় অর্ধশত ছাত্রদল কর্মী হামলা চালিয়ে ভাংচুর করে কার্যালয়টির প্রধান ফটক তালাবদ্ধ করে। সাথে সাথে, যুগ্ম মহাসচিব খায়রুল খোকনকে অবাঞ্চিত ঘোষণা করে স্লোগান দেয় তারা।

প্রসঙ্গত, গত ২৬ জানুয়ারি জেলা বিএনটির কমিটি ঘোষণা করা হয়। এরপর থেকেই পদ বঞ্চিত কর্মীরা কয়েকবার হামলা চালায় কার্যালয়টিতে। পদবঞ্চিতদের অভিযোগ, ঘোষণা হওয়া কমিটিতে বিভিন্ন মামলার আসামী ও অস্ত্র ব্যবসায়ীদের রাখা হয়েছে। এই ঘটনায় থানায় কেউ কোনো অভিযোগ করেনি বলে জানায় নরসিংদী মডেল থানা পুলিশ।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published.

     এ ক্যাটাগরির আরো নিউজ...