আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কালীগঞ্জ এগ্রো প্রসেসিং লিমিটেডকে দুই লক্ষ টাকা জরিমানা

জাকারিয়া আল মামুন, গাজীপুর জেলা প্রতিনিধিঃ 

গাজীপুর জেলার কালীগঞ্জে মোবাইল কোর্ট পরিচালনা করে কালীগঞ্জ এগ্রো প্রসেসিং লিমিটেডকে অবৈধভাবে শীতলক্ষ্যা দখল করে জেডি নির্মাণ কাজ করায় দুই লক্ষ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আজিজুর রহমানের নির্দেশনায় ২৪শে জুলাই সোমবার কালীগঞ্জ উপজেলা সহকারি কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্টেট জনাব উম্মে হাফছা নাদিয়া মোবাইল কোট পরিচালনা করেন।

 

বাংলাদেশ পরিবেশ সংরক্ষণ আইন ১৯৯৫ এবং দণ্ডবিধি ১৮৬০ এ কালীগঞ্জ এগ্রো প্রসেসিং লিমিটেডকে দুই লক্ষ দুই শত টাকা জরিমানা টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। উক্ত মোবাইল কোর্ট পরিচালনায় এক্সিকিউটিভ ম্যাজিস্টেট জনাব উম্মে হাফছা নাদিয়ার সাথে সর্বক্ষন ছিলেন বেঞ্চ সহকারি মাহবুবুল ইসলাম, পরিবেশ অধিদপ্তরের রিসার্চ অফিসার মোঃ মকবুল হোসেন।

উপস্থিত ছিলেন মোক্তারপুর ইউপি চেয়ারম্যান এস এম আলমগীর হোসেন, বাংলাদেশ প্রেস ক্লাব গাজীপুর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও দৈনিক ঢাকার ডাক পত্রিকার স্টাফ রিপোর্টার সাংবাদিক জাকারিয়া আল মামুন, মোক্তারপুর ইউপি ৮ নং ওয়ার্ড সদস্য শামসুল আলম, বাংলাদেশ প্রেস ক্লাব কালিগঞ্জ উপজেলা শাখার দপ্তর সম্পাদক ও দৈনিক সরজমিন বার্তা পত্রিকার সাংবাদিক মোঃ সরোয়ার ও কালীগঞ্জ থানার পুলিশ এস.আই রফিকুল ইসলাম এবং সঙ্গীয় ফোর্স ।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...