আজ ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

মায়ের আত্মহত্যার ঘটনা নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে সন্তানের সংবাদ সম্মেলন

মনোহরদী (নরসিংদী) প্রতিনিধিঃ 

নরসিংদীর মনোহরদীতে স্বামীর সঙ্গে অভিমান করে দেলোয়ারা বেগম নামে এক নারী আত্মহত্যা করেছেন। গত ৪ জুন সকালে গোতাশিয়া ইউনিয়নের ঠেকেরকান্দা গ্রামে এ ঘটনা ঘটে। আত্মহত্যার ঘটনাটি ভিন্ন খাতে নিয়ে মিথ্যা অভিযোগ দিয়ে কয়েকজনকে হয়রানির চেষ্টা করছেন নিহতের ভাই। এসবের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন নিহতের সন্তানেরা। আজ শনিবার দুপুরে গোতাশিয়া ইউনিয়নের ঠেকেরকান্দা গ্রামে নিজ বাড়িতে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এসময় নিহতের একমাত্র ছেলে শরীফ মিয়া এবং মেয়ে খাদিজা আক্তার লিখিত বক্তব্য দেন।

তারা জানান, তাদের বাবা মিলন মিয়া পরিবারের অমতে একই গ্রামের শান্তা বেগম নামে এক নারীকে দ্বিতীয় বিয়ে করেন। এ নিয়ে গত ৪ জুন সকালে স্বামী ও দ্বিতীয় স্ত্রীর সঙ্গে ঝগড়া হয় দেলোয়ারা বেগমের। এই ক্ষোভে সকাল ১০ টার দিকে দেলোয়ারা বেগম বিষপান করেন। পরদিন চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে তিনি মারা যান। পরবর্তীতে আমাদের মামা (নিহতের ভাই) তোফাজ্জল হোসেন বাদী হয়ে আমাদের ফুফু খোরশেদা বেগম, প্রতিবেশী বারিক হাসান এবং আব্দুল আজিজের বিরুদ্ধে পুলিশের কাছে মিথ্যা অভিযোগ দিয়েছেন।

তারা আরও জানান, আমার মাকে কেউ হত্যা করেনি। আমার মামা তোফাজ্জল হোসেন অসৎ উদ্দেশ্যে প্রতিবেশীদের মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানীর চেষ্টা চালাচ্ছে। মামার এসব কর্মকাণ্ডে আমরা নিন্দা ও প্রতিবাদ জানাই।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...