আজ ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

রাঙ্গাবালীতে চেয়ারম্যান প্রার্থী হওয়ার ঘোষণা দিলেন কেন্দ্রীয় আ’লীগ নেতা বাশেদ সরদার

ওমরসানি, পটুয়াখালী   

পটুয়াখালীর রাঙ্গাবালীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হবার ঘোষণা দিয়েছেন সবুজ ছায়া আবাসন গ্রুপের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক উপ কমিটির সদস্য মোঃ বাশেদ সরদার।

আজ সকালে লঞ্চ যোগে ঢাকা থেকে তার নিজ এলাকা ফেলাবুনিয়া লঞ্চ ঘাটে পৌঁছালে সাধারণ জনগণ তাকে অভ্যর্থনা জানান। এরপর ফেলাবুনিয়া বাজারে পথসভায় বক্তব্যে প্রার্থী হবার বিষয়ে ঘোষণা দেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন রাঙ্গাবালী উপজেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এনামুল ইসলাম লিটু এবং বড় বাইশদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফরহাদ হোসেন , স্থানীয় আওয়ামী লীগ ও অন্যান্য অঙ্গ সংগঠনের নেতাকর্মীরসহ সাধারণ জনগণ।

পথসভা শেষে তার নিজস্ব বাসভবনে সাংবাদিকদের সঙ্গে সাক্ষাৎকারে বাশেদ সরদার জানান, নদী বেষ্টিত আমাদের এই উপজেলাটি দীর্ঘদিন ধরে অবহেলিত। ডিজিটাল বাংলাদেশের সুর জননেত্রী শেখ হাসিনা তুলেছেন। কিন্তু তুলনামূলক ভাবে যোগ্য নেতৃত্বের অভাবে এই চরাঞ্চলটি পিছিয়ে রয়ে গেছে। ইনশাআল্লাহ আমি এই এলাকার মানুষকে সাথে নিয়ে এগিয়ে যাবো এবং আওয়ামী লীগ সরকারের ভিশন স্মার্ট বাংলাদেশের সকল উন্নত জেলা উপজেলার সাথে তাল মিলিয়ে এগিয়ে যাবো। জননেত্রী শেখ হাসিনা ঘোষণা দিয়েছেন এই নির্বাচনে দলীয় মনোনয়ন থাকবে না। সেক্ষেত্রে আরো একটি সম্ভাবনর দুয়ার খুলে গেছে। যোগ্য প্রার্থী নির্বাচন করতে জনগণের সুবিধা হবে। ইতিমধ্যে আমার নির্বাচনে আসার খবর ছড়িয়ে পড়লে আমি ভালো সাড়া পাচ্ছি।

এছাড়াও জনগণ তাকে ভোট দিলে জনগণের চাহিদা অনুযায়ী কাজ করার অঙ্গীকার করেন এই আ’লীগ নেতা।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...