আজ ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

নাসিব নীলফামারীকে জেলা প্রশাসনের উন্নতমানের ল্যাপটপ বিতরন

নীলফামারী প্রতিনিধি: 

জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতি, বাংলাদেশ (নাসিব) নীলফামারী জেলার কার্যক্রমের গতিশীলতা বৃদ্ধির জন্য জেলা প্রশাসন উন্নতমানের ১টিল্যাপটপ প্রদান করে।

বুধবার ২০ই সেপ্টেম্বর ২০২৩ বিকালে
নীলফামারী চেম্বার অ্যান্ড ইন্ডাস্ট্রি ভবনে নাসিব নীলফামারী জেলার পাটজাত পণ্য উৎপাদন ও বাজারজাতকরণ প্রশিক্ষণের সমাপনী দিনে জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতি, বাংলাদেশ (নাসিব) নীলফামারী জেলার সভাপতি আব্দুল মোমিন ও অন্যান্য সদস্যদের হাতে উন্নয়ন ফান্ডের ল্যাপটপ তুলে দেন নীলফামারী জেলা প্রশাসনের উপ-পরিচালক (স্থানীয় সরকার) এবং অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ সাইফুর রহমান উপ-সচিব। এসময় উপস্থিত ছিলেন, নীলফামারী উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিদ মাহমুদ, নীলফামারী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি প্রকৌশলী এস, এম সফিকুল আলম ডাবলু, পাট ও বস্ত্র মন্ত্রণালয়ের জেডিপিসির রংপুরের সেন্টার ইনচার্জ মোহাম্মদ দিদারুল হক, সম্মিলিত সাংস্কৃতিক জোট নীলফামারী জেলার আহ্বায়ক আহসান রহিম মঞ্জিল, জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতি, বাংলাদেশ (নাসিব) নীলফামারী জেলার পরিচালক ফরিদা খানম, সেলিনা চৌধুরী প্রমুখ সহ অন্যরা।

উল্লেখ্য,জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতি, বাংলাদেশ (নাসিব) নীলফামারী জেলার ক্ষুদ্র ও কুটির শিল্প উদ্যোক্তাদের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে। উদ্যোক্তাদের প্রশিক্ষণ, দক্ষতা বৃদ্ধি, মেলায় অংশগ্রহণের সুযোগ, ব্যাংকের মাধ্যমে প্রণোদনা সহ উদ্যোক্তা সৃষ্টিতে কাজ করে যাচ্ছে।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...