আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের পাশে মাইনীমূখ বাজার কমিটি

সাকিব আলম মামুন 

লংগদু (রাঙামাটি) প্রতিনিধি-

রাঙামাটির লংগদুতে বৃহত্তর মাইনীমুখ বাজারে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও দোকান প্লট মালিকদের আর্থিক সহায়তা দিয়েছে মাইনীমুখ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতি (ব্যবসায়ীরা)।

সোমবার (৫ জুন) সকাল ১০টায় মাইনীমূখ ইউপি কার্যালয়ে আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার আকিব ওসমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে লংগদু সেনা জোন কমান্ডার লে. কর্নেল হিমেল মিয়া (পিএসসি) অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ১১জন ব্যবসায়ী ও ৮জন দোকন প্লট মালিকদের মাঝে ব্যবসায়ী সমিতির মানবিক কল্যাণ তহবিল থেকে ৩ লক্ষ ৭৯ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন সেনা জোনের কর্মকর্তা লে. ইমরুল কায়েস শাদ, ওসি মোহাম্মদ ইকবাল উদ্দিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আতাউর রহমান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. সেলিম, মাইনীমূখ ইউপি চেয়ারম্যান কামাল হোসেন কমল, বাজার ব্যবসায়ী কমিটির উপদেষ্টা মো. এখলাস মিঞা খান, ফায়ার সার্ভিস টিম লিডার মো. সেলিম, বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আব্দুর রশীদ ও সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন সোহেল প্রমুখ।

জোন অধিনায়ক হিমেল মিয়া বলেন, গত ২৭ মে মাইনীমুখ বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত প্লট মালিক ও ব্যবসায়ীদের মানবিক আর্থিক সহায়তা প্রদান করে মাইনীমুখ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতি একটি ভালো উদ্যোগ। এভাবে অসহায়দের পাশে দাঁড়ানোর জন্য সকল ব্যবসীয়দের ধন্যবাদ জানান।

আরো বলেন, অগ্নি-দূর্ঘটনা যেন আর না ঘটে সেজন্য সকলকে সতর্ক থাকতে হবে। ফায়ার সার্ভিস সদস্য এবং স্বেচ্ছাসেবী সকলের প্রতি আন্তরিকতা প্রকাশ করেন তিনি।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...