আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মানব সেবায় লংগদু জোন

সাকিব আলম মামুন, লংগদু প্রতিনিধি:

মানবতার সেবায় এগিয়ে এসেছে লংগদু সেনা জোন (তেজস্বী বীর)

লংগদু সেনা জোনের উদ্যোগে উপজেলার বৃহত্তর মাইনী বাজারে ঘটে যাওয়া অগ্নিকান্ডে দূর্গত ঝালমুড়ি, চটপটি ও ছোলাভুট বিক্রেতা মো. জয়নাল’কে একটি স্বাস্থ্য ও মানসম্মত আধুনিক ভ্যানগাড়ি, পাশাপাশি লংগদু প্রেসক্লাব সভাপতি ওমর ফারুক মুসাকে একটি অক্সিজেন কনসান্ট্রেটর মেশিন প্রদান করেন জোন অধিনায়ক লে. কর্নেল হিমেল মিয়া (পিএসসি)।

বুধবার (১৪ জুন) সকাল ৯টায় মাইনীমূখ আর্মি ক্যাম্পে মানবতার সেবার লক্ষ্যে মানবিক সেবা সামগ্রী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এসময় জোনের উপ-অধিানায়ক মেজর রিফাতুজ্জামান (পিএসসি), জোন আরএমও ক্যাপ্টেন জুবায়ের, লংগদু সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাজীব ত্রিপুরা, প্রেস ক্লাবের উপদেষ্টা মো. এখলাছ মিঞা খান, মাইনীমূখ ইউপি চেয়ারম্যান কামাল হোসেন কমল, প্রেস ক্লাব সাধারণ সম্পাদক আরমান খান, বাজার কমিটির সভাপতি আব্দুর রশিদ, সাধারন সম্পাদক শাখাওয়াত হোসেন সোহেল প্রমুখ উপস্থিত ছিলেন।

উপকারভোগী ওমর ফারুক মুসা বলেন, আমি অসুস্থ হওয়ার পর থেকে সবাই আমাকে নানা ভাবে সহযোগিতা করে আসছে। বাংলাদেশ সেনাবাহিনীর লংগদু জোন কর্তৃক আমাকে অক্সিজেন সরবারহ করতে যে মেশিনটি দিয়েছে সেজন্য সেনাবাহিনীর প্রতি আমি চির কৃতজ্ঞ। বিশেষ করে জোন কমান্ডার হিমেল স্যারের প্রতি কৃতজ্ঞতা, এই ভালোবাসা আমাকে সুস্থ থাকতে সাহস যোগাবে।

এদিকে অগ্নিদূর্গত জয়নাল বলেন, আগুনে পুড়ে আমার ভ্যানগাড়ি সহ মালামাল সব শেষ হয়ে গেছে। পুনরায় ব্যবসার কার্যক্রম চালু করতে উন্নত মানের যে গাড়িটি বানিয়ে দিয়েছে তা আমার আশার চাইতে অনেক বেশি। আমি সেনাবাহিনী লংগদু জোন তথা জোন কমান্ডার স্যারের প্রতি কৃতজ্ঞ।

জোন অধিনায়ক হিমেল মিয়া বলেন, বাংলাদেশ সেনাবাহিনী সর্বদা মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। দেশ ও মানুষের জন্য কাজ করাই আমাদের আদর্শ। তিনি সামাজিক সম্প্রীতি বজায় রেখে দেশের মঙ্গল কামনায় কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...