আজ ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সম্প্রীতি রক্ষা-ঈদ আনন্দে লংগদু জোনের সভা

সাকিব আলম মামুন, লংগদু প্রতিনিধিঃ

পাহাড়ের সম্প্রীতি রক্ষায় ও মানবিক এবং সময়োপযোগী পদক্ষেপ গ্রহণে বাংলাদেশ সেনাবাহিনী সর্বদা দেশ ও সাধারণ মানুষের জন্য কাজ করে যাচ্ছে এবং যেকোনো প্রয়োজনে এলাকার শান্তি-শৃঙ্খলা, শিক্ষা, চিকিৎসা ও উন্নয়নে ভূমিকা রাখতে সেনাবাহিনী সবসময় পাশে আছে বলে মন্তব্য করেন লংগদু সেনা জোনের অধিনায়ক লে. কর্নেল হিমেল মিয়া (পিএসসি)।

বৃহস্পতিবার (২২ জুন) সকাল ১০ টায় রাঙামাটির লংগদুতে সেনা জোন কর্তৃক পবিত্র ঈদ-উল আজহা উপলক্ষে উপজেলা প্রশাসন, স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ সহ গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় সভা ও উপহার সামগ্রী প্রদান করা হয়েছে।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আকিব ওসমান, থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইকবাল উদ্দিন, উপজেলা চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, ভাইস চেয়ারম্যান মীর সিরাজুল ইসলাম চৌধুরী, প্রেসক্লাব উপদেষ্টা মো. এখলাছ মিঞা খান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. সেলিম, উপজেলা বিএনপির সভাপতি তোফাজ্জল হোসেন, প্রেসক্লাব সাধারণ সম্পাদক আবু দারদা খান আরমান, মাইনীমূখ ইউপি চেয়ারম্যান কামাল হোসেন কমল প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন জোন উপ অধিনায়ক মেজর রিফাতুজ্জাকের, আনসার ব্যাটালিয়ন অধিনায়ক শাহাদাৎ হোসেন, জোন আরএমও যোবায়ের, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মোশাররফ হোসেন, ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স লিডার মো. সেলিম, রাঙামাটি জেলা পরিষদ সদস্য আসমা বেগম, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, হেডম্যান, কারবারী, সাংবাদিক ও জোনের বিভিন্ন পদবীর অফিসারবৃন্দ।

সভায় লংগদুর সাথে নানিয়ারচর উপজেলার সড়ক পথ কার্যক্রম চালু করা, বিভিন্ন ইউনিয়নে ভূমি সংক্রান্ত জটিলতা নিরসনে, মাদকের বিরুদ্ধে অবস্থান ও যানবাহন চলাচলে সড়ক আইন মেনে চলা এবং সম্প্রীতি বজায় রেখে চলমান কার্যক্রম সম্পন্ন করা সহ বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন উপস্থিত বক্তাগণ।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...