আজ ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

রায়পুরায় দূর্বৃত্তদের হাতে নিহত রায়হানের হত্যাকারীদের বিচারের দাবীতে মানববন্ধন

নরসিংদী প্রতিনিধিঃ

দূর্বৃত্তদের হাতে নিহত নরসিংদীর রায়পুরা উপজেলার আদিয়াবাদ নয়াচর গ্রামের রায়হান ইসলামকে নৃশংস ভাবে হত্যাকারীদের গ্রেপ্তারে করে বিচারের দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসী।
শুক্রবার (০৫ মে) বিকেলে নরসিংদীর রায়পুরার উপজেলার সিরাজনগর দারুল উলুম ফাযিল ডিগ্রী মাদ্রাসা মাঠে এই মানববন্ধন পালিত হয়। নিহতের পরিবার ও এলাকাবাসীর আয়োজনে মানববন্ধনে স্থানীয় এলাকাবাসী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মানববন্ধনে নিহতের ছোট ভাই ও যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নাদিম উদ্দিন সোজান, ছোট ভাই রোকন উদ্দির রাকিব, আদিয়াবাদ ইউনিয়ন চেয়ারম্যান হাজী সেলিম, ইউনিয়ন আ’লীগের সভাপতি আ: সাত্তার, নিহতের মামা মোশারফ হোসেন, ছাত্রলীগ নেতা ইফতেখার হোসেন রাসেল, সমাজ সেবক ডা. মেজবাহ উদ্দিন আহমেদ সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য গতমাসের ১৭ এপ্রিল স্থানীয় একটি ফসলের মাঠ থেকে রায়হান ইসলাম (৪৫) এর গলা কাটা ও চোখ উপরানো মরদেহ উদ্ধার করে পুলিশ। পরবর্তীতে গত ১৯ এপ্রিল নিহতের ছোট ভাই ও যুবলীগের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য নাদিম উদ্দিন সোজাল বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী করে মামলা দায়ের করেন। এ ঘটনার দীর্ঘদিন পার হলেও কোন আসামী গ্রেপ্তার না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেন স্থানীয়রা।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...