আজ ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

রায়পুরায় এমপি প্রার্থী রিয়াদ সরকারের উদ্যোগে ঈদ উপহার বিতরণ

 

নরসিংদী প্রতিনিধিঃ 

নরসিংদীর রায়পুরায় ২ হাজার ৪০০ শ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেছেন আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে (নরসিংদী-৫ রায়পুরা) থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশী ও বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ কমিটির সদস্য রিয়াদ আহমেদ সরকার।

মঙ্গলবার (১১ এপ্রিল) দুপুরে উপজেলার হাইরমারা ইউনিয়নের মনিপুরা বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে রিয়াদ আহমেদ সরকারের পক্ষ থেকে ঈদ উপহার হিসাবে উপজেলার হাইরমারা, আমিরগঞ্জ, চরসুবুদ্ধি, নিলক্ষ্যা, মির্জানগর ও চরআড়ালিয়া ইউনিয়নের দরিদ্র পরিবারগুলোকে শাড়ী ও লুঙ্গি প্রদান করা হয়েছে।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে রিয়াদ আহমেদ বলেন- ষড়যন্ত্র অনেক চলছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রীকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন। আপনারা যদি চান নরসিংদীর রায়পুরা থেকে আপনাদেরই সন্তান মাননীয় প্রধানমন্ত্রীর কাছে মনোনয়ন চাইব।

তিনি আরো বলেন, ২৪টি ইউনিয়ন ও একটি পৌরসভায় দরিদ্র পরিবারের হাতে পর্যায়ক্রমে ঈদ উপহার পৌঁছে দেওয়া হবে।

ঈদ উপহার পেয়ে দরিদ্র ও নিম্ন আয়ের মানুষগুলোর চোখ ও মুখে ছিল আনন্দের ছাপ। এ সময় তাঁরা রিয়াদ আহমেদ সরকারের প্রতি কৃতজ্ঞতা জানান।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসাইনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, নরসিংদী জেলা আওয়ামী লীগ উপদেষ্টা মন্ডলীর সদস্য আলী আহমেদ দুলু, জেলা পরিষদের সদস্য রাজীব আহমেদ, সাবেক মরজাল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সানজিদা সুলতানা নাছিমা, উপজেলা আওয়ামী লীগের সদস্য খোরশেদ আলম ভূঁইয়া, সাবেক চান্দেকান্দি ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুল মতিন, উপজেলা যুবলীগ যুগ্মসাধারণ সম্পাদক সাইফুর রহমান, আসাদুজ্জামান টিটু, অর্থ বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির, উপজেলা পূজা উদযাপন পরিষদ সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রলীগ নেতা তাপস কুমার বিশ্বাস প্রমুখ।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...