আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিবপুরে তুচ্ছ ঘটনায় কলেজ ছাত্র খুন; আটক ২

শিবপুর প্রতিনিধি: 

নরসিংদীর শিবপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নাহিদ মিয়া (২০) নামের এক কলেজ ছাত্র খুন।

রোববার (৯ জুলাই) দুপুরে উপজেলার সাধারচর ইউনিয়ন পরিষদ সংলগ্ন এলাকায় এই হত্যার ঘটনা ঘটে। নিহত নাহিদ মিয়া উপজেলার তাতারকান্দী গ্রামের আসাদ মিয়ার ছেলে এবং হরিহরদী স্কুল এন্ড কলেজের দ্বাদশ শ্রেনীর শিক্ষার্থী।
নিহতের পরিবারের সদস্যরা জানান, গতবছর উচ্চ মাধ্যমিক পরীক্ষায় অংশ নিয়ে এক বিষয়ে ফেল করেছিল নাহিদ। ওই বিষয়ে আবার পরীক্ষা দিতে ফরম ফিলাপের জন্য সকালে কলেজে যায় সে। কলেজ থেকে আসার পথে এলাকায় কিশোর গ্যাং সদস্য হিসেবে পরিচিত দেলোয়ার, সাইফুল, শান্ত, তৌকির, শাওন, নাজমুলসহ অন্যান্যরা তাকে ধাওয়া করে। এক পর্যায়ে তারা দেশিয় অস্ত্র (চাপাতি)নিয়ে এলোপাতাড়ি কোপানোর পাশাপাশি ডোবার পানিতে ফেলে রেখে যায় নাহিদকে।খবর পেয়ে এলাকাবাসীর সহায়তায় স্বজনেরা তাকে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে শিবপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
জানা যায়, বিগত তিন মাস আগে খেলাধুলা নিয়ে একটা বিরোধ সৃষ্টি হলে নাহিদ বিষয়টি মীমাংসা করে দেয়। কিন্তু প্রতিপক্ষ এ বিষয়টি মেনে নিতে পাড়ছিল না। সেই ঘটনা কে কেন্দ্র করে নাহিদের পূর্বশত্রুতা ছিল বলে জানান স্বজনেরা। এই জেরে তাকে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে। অভিযুক্তরা এলাকায় কিশোরগ্যাং ও সন্ত্রাস পরিচালনার পাশাপাশি স্থানীয় বাজার থেকে চাঁদা আদায় করার অভিযোগ, নিহত নাহিদের পরিবারের।

শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ফিরোজ তালুকদার এ বিষয়টি নিশ্চিত করে বলেন, খেলাধুলা নিয়ে পূর্বশত্রুতার জের ধরে নাহিদ কে খুন করা হয়েছে। এ ঘটনায় দুই জনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে শিবপুর মডেল থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...