আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

গ্রাম হচ্ছে শহর কিন্তু উন্নয়ন চোখে পড়েনা তাদের। –বেলাবতে শিল্পমন্ত্রী

স্টাফ রিপোর্টার

শিল্পমন্ত্রী এডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন
(এমপি)বলেছেন,বর্তমান সরকারের ব্যাপক উন্নয়ন, পদ্মা সেতু থেকে শুরু করে মেট্রোরেল,রাস্তাঘাট,শিক্ষা প্রতিষ্ঠান থেকে শুরু করে প্রতিটি সেক্টরে উন্নয়ন হযেছে।
প্রত্যেকটা গ্রামকে শহরে রুপান্তরসহ দেশের সকল স্তরে ব্যাপক উন্নয়ন হচ্ছে। বর্তমান সরকারের এসব উন্নয়ন তাদের চোখে পড়ছে না।

এই কুচক্রী মহল উন্নয়নকে বাঁধাগ্রস্থ করতে বিভিন্ন ষড়যন্ত্র করছে। তাদের এই ষড়যন্ত্রের বিরুদ্ধে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে তাদেরকে প্রতিহত করতে হবে । তিনি আরও বলেন,দেশে এই শ্রেণির লোকগুলি উন্নয়ন অগ্রযাত্রায় বাঁধার সৃষ্টি করে সরকারকে বেকায়দায় ফেলে দেশের ভাবমূর্তি ক্ষুন্ন করতে চায়। তাদের এই ষড়যন্ত্রের বিরুদ্ধে সতর্ক থাকাতে হবে ।

আজ ০৩ জানুয়ারী (শুক্রবার) সকাল ১১ ঘটিকায় বেলাব উপজেলা পরিষদ কর্তৃক আয়োজিত উপজেলা হল রুমে মুক্তিযোদ্ধাদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বেলাব উপজেলা নির্বাহী কর্মকর্তা আয়শা জান্নাত তাহেরার সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন ,বেলাব উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ সমসের জামান ভূঁইয়া রিটন,সহকারী কমিশনার(ভূমি)মোহাম্মদ নাজমুল হাসান,মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার খালেদা,ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান ভূঁঁইয়া জাহাঙ্গীর,থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ তানভীর আহমেদ,উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক মোঃ নজরুল ইসলাম,সদর ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী সাফি,প্রকল্প কর্মকর্তা নায়েমা তাবাসসুমশাহ প্রমূখ।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...