আজ ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

এনজিওর ঋণ পরিশোধ নিয়ে দ্বন্দ্ব: শিশুসহ মায়ের বিষপানে আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক

নরসিংদীর রায়পুরায় দেড় বছরের শিশুসহ মায়ের বিষপানে আত্মহত্যার ঘটনা ঘটেছে। মঙ্গলবার দুপুরে উপজেলার চরাঞ্চলের শ্রীনগর ইউনিয়নের সায়দাবাদ গ্রামে এই ঘটনা ঘটেছে। নিহতরা হলেন-সায়দাবাদ প্রধান বাড়ির রাকিব মিয়ার স্ত্রী ফেরদৌসী বেগম ও তার দেড় বছরের ছেলে আহসাফ।

পুলিশ ও স্থানীয়রা জানান, সম্প্রতি এনজিও থেকে ১ লাখ ২০ হাজার টাকা ঋণ গ্রহণ করেন গৃহবধূ ফেরদৌসী বেগম। পরে ঋণের কিস্তি পরিশোধ করা নিয়ে জুয়াড়ি স্বামী রাকিবের সাথে দ্বন্দ্ব তৈরি হয়। এ নিয়ে তাদের মধ্যে কলহের সৃষ্টি হয়। এরই জেরে মঙ্গলবার সকালে স্ত্রী ফেরদৌসী বেগম প্রথমে দেড় বছর বয়সী একমাত্র সন্তান আহসাফকে কীটনাশক জাতীয় বিষ খাওয়ান। পরে তিনি নিজেও বিষপান করে অসুস্থ হয়ে পড়ে বমি শুরু করেন। এসময় মা ফেরদৌসী বেগম প্রতিবেশি এক নারীকে বিষ খাওয়ানোর কথা জানিয়ে শুধু তার সন্তানকে বাঁচানোর অনুরোধ করেন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে রায়পুরার শ্রীরামপুর রেলগেইট এলাকায় শিশুটির মৃত্যু হয়। এবং উন্নত চিকিৎসার জন্য মা ফেরদৌসী বেগমকে প্রথমে নরসিংদী সদর হাসপাতালে ও পরে ঢাকায় নেয়ার পথে তারও মৃত্যু হয়।

খবর পেয়ে রায়পুরা থানা পুলিশ শিশুটির মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করছে। বিষক্রিয়ায় মা ও সন্তানের মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করছেন চিকিৎসক।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...