আজ ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পলাশে ওভারটেক করার সময় ট্রলিরচাপায় মোটরসাইকেল আরোহী কিশোর নিহত

 

নিজস্ব প্রতিবেদক

নরসিংদীর পলাশে ওভারটেক করার সময় ইটবাহী ট্রলির চাপায় মোটরসাইকেল আরোহী মো. সাকিব শেখ (১৭) এক কিশোর নিহত হয়েছে। এঘটনা নিহতের বড় ভাই রাকিব শেখ আহত হয়েছে। সোমবার (৩ মার্চ) সকাল ৯টার দিকে উপজেলার চরসিন্দুর ইউনিয়নের দক্ষিণ দেওড়া গ্রামের সড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত সাকিব শেখ পলাশ উপজেলার চরসিন্দুর ইউনিয়নের দক্ষিণ দেওড়া গ্রামের মো. মালেক শেখের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকালে বড় ভাইয়ের সাথে মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয় সাকিব শেখ। সকাল ৯টার দিকে দক্ষিন দেওড়া হথে ফুলবাড়ীয়া যাওয়ার সময় সুরুজ মেম্বারের বাড়ির উত্তর পাশে চরসিন্দুরগামী ইটবাহী ট্রলিকে ওভারটেক করতে গেলে মোটরসাইকেলটি ট্রলির সাথে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলের পিছন থেকে সড়কে ছিটকে পড়ে যায় সাকিব। এসময় ট্রলির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হয় সে। অপরদিকে তার বড় ভাই সড়কের পাশে ছিটকে পড়ায় প্রাণে বেঁচে যায়। ঘটনার পর পর ট্রলিচালক পালিয়ে যায়। খবর পেয়ে পলাশ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত নিহতের মরদেহ উদ্ধার করে। পরে তা ময়নাতদন্তের জন‍্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। এদিকে আহত রাকিব পলাশ স্বাস্থ‍্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ ঘটনার সত‍্যতা নিশ্চিত করে বলেন, দূর্ঘটনার পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার ও ট্রলিটি জব্দ করেছে। নিহত কিশোরের পরিবারের সদস্যদের সঙ্গে আলোচনা করে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...