আজ ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদীর পলাশে চোর সন্দেহে দুই কিশোরকে গণপিটুনি; নিহত-১

নিজস্ব প্রতিবেদকঃ 

নরসিংদীর পলাশে চোর সন্দেহে গণপিটুনিতে রাজন মিয়া (১৫) নামে এক কিশোরের মৃত‍্যূ হয়েছে। শনিবার (১৩ মে) দিবাগত রাত ৩টার দিকে উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার পাইকসা মহল্লায় এই হত্যার ঘটনা ঘটে।

নিহত রাজন উপজেলার উত্তর চরপাড়া গ্রামের ফাইজউদ্দিন মিয়ার ছেলে। এ সময় গণপিটুনিতে আহত হয়েছে ইয়াছিন (১৬) নামে অপর এক কিশোর।

ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ পরিদর্শক মো: ইলিয়াছ এই তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শনিবার দিবাগত রাত আনুমানিক ৩টার দিকে রাজন ও ইয়াছিন নামে ওই দুই কিশোরকে ঘোড়াশাল পাইকসা মহল্লার সোবাহান মিয়ার বাড়ির পাশে সন্দেহজনকভাবে ঘুরাঘুরি করতে দেখে লোকজন। এ সময় বাড়ির লোকজন তাদের আটক করে। পরে চোরসন্দেহে স্থানীয়রা রাজন ও ইয়াছিনকে গণপিটুনি দেয়। গণপিটুনির এক পর্যায়ে ঘটনাস্থলেই রাজনের মৃত্যু হলে তারা মরদেহটি বাড়ির পাশের একটি পরিত্যক্ত কারখানার ঝোঁপে ফেলে রাখেন।

খবর পেয়ে রবিবার (১৪ মে) সকালে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে ময়রাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়। এদিকে আহত কিশোর ইয়াছিনকে উদ্ধার করে পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ পরিদর্শক মো: ইলিয়াছ জানান, নিহত কিশোরের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক রয়েছে। এ ব্যাপারে নিহত পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...