আজ ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

এক গ্রামের ৭৫ গ্র্যাজুয়েট পেল সম্মাননা

 

নিজস্ব প্রতিবেদক:
নরসিংদী সদর উপজেলার করিমপুরে গ্র্যাজুয়েটদের সম্মানে আলোচনা সভা ও সম্মাননা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে করিমপুর বাজারে এই অনুষ্ঠানের আয়োজন করে ইসলামি ব্যাংকের করিমপুর বাজার এজেন্ট ব্যাংকিং আউটলেট। এসময় করিমপুর গ্রামের নতুন পুরাতন মিলিয়ে মোট ৭৫ জন গ্র্যাজুয়েটের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেয়া হয়।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামি ব্যাংক বাংলাদেশ লিমিটেড নরসিংদী শাখার শাখা প্রধান আলিমুর রহমান। করিমপুর গ্র্যাজুয়েট ক্লাবের সাধারণ সম্পাদক জসিম উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ইসলামি ব্যাংকের করিমপুর বাজার এজেন্ট ব্যাংকিং আউটলেটের সত্ত্বাধিকারী ওমর ফারুক মোল্লা। এছাড়াও সুধি সমাজের প্রতিনিধি এবং সম্মাননা প্রাপ্তদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

 

আয়োজকরা বলছেন, গ্র্যাজুয়েশন শেষ করা যুবক যুবতীদের কর্মসংস্থান তৈরী এবং দক্ষ জনবল তৈরী করাই এই আয়োজনের মূল লক্ষ্য। অনুষ্ঠানের প্রধান অতিথি আলিমুর রহমান বলেন, বিভিন্ন বিশ্ববিদ্যালয় থেকে গ্র্যাজুয়েশন শেষ করা ব্যাক্তিদের আজ সম্মাননা দিয়েছি আমরা। ফ্রেশ গ্র্যাজুয়েটরা কেউ যদি উচ্চ শিক্ষার জন্য দেশের বাইরে যেতে চায় সেক্ষেত্রে ইসলামি ব্যাংকের পক্ষ থেকে আমরা সর্বোচ্চ সহায়তা করবো।

 

 

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...