আজ ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বেলাবতে বিএনপির ককটেল বিস্ফোরন ১২ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা,গ্রেফতার ২

বেলাব (নরসিংদী) প্রতিনিধিঃ

নরসিংদীর বেলাবতে নাশকতামূলক কর্মকান্ডের প্রস্তুতি ও ককটেল বিস্ফোরনের সময় বিএনপির দুই নেতাকে আটক করেছে বেলাব থানা পুলিশ। গত ৩০ নভেম্বর বুধবার রাত সাড়ে নয়টায় বেলাব বাজারের পাট পট্রি সংলগ্ন কুদ্দুস ভূইয়ার পাট গোদামের সামনে বিএনপির কিছু উশৃঙ্খল নেতাকমর্ী দুটি ককটেল বিস্ফোরণ ঘটায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মাসুদ রানা ও মুখলেছ মিয়া নামে দুই বিএনপি নেতাকে আটক করে।

এসময় গ্রেফতারকৃতদের কাছ থেকে অবিস্ফোরিত লাল কসটেপ মোড়ানো তিনটি ককটেল উদ্ধার করা হয়। তারা বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি ও আগামী জাতীয় সংসদ নির্বাচনকে বানচাল করার লক্ষ্যে বেলাব উপজেলা বিএনপি,জামায়াত শিবির ও অঙ্গ সংগঠনের উশৃঙ্খল নেতাকর্মীরা উক্ত স্থানে আন্দোলনের নামে নাশকতামূলক কর্মকান্ড ঘটনানোর প্রস্তুতি নিচ্ছিল।

গতকাল বৃহস্পতিবার এ ঘটনায় বেলাব থানার এসআই ইমরান হাসান বাদী হয়ে উপজেলা বিএনপির আহবায়ক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আহসান হাবিব বিপ্লবসহ ১২ বিএনপির নেতাকমর্ীর নাম উল্লেখ করে অজ্ঞাত আরো কয়েকজনকে আসামী করে বিস্ফোরক আইনে একটি মামলা দায়ের করেন্।

বেলাব থানার ওসি তানভীর আহমেদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,এ ব্যাপারে থানায় মামলা দায়ের হয়েছে। গ্রেফতারকৃত আসামীদের আদালতে পাঠানো হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারের চেষ্ঠা অব্যাহত আছে।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...