আজ ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বেলাবতে রাতের আঁধারে দুই বাড়িতে দুর্ধর্ষ চুরি


নিজস্ব প্রতিবেদক—-
বেলাব উপজেলার বাজনাব ইউনিয়নের দক্ষিনধুরু গ্রামের রমিজউদ্দীন ভূইয়া ও পাশ্ববতর্ী আঙ্গুর ভূইয়ার বাড়িতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। গতকাল মঙ্গলবার রাতের কোন এক সময় এ চুরির ঘটনা ঘটে।
চোরচক্র উল্লেখিত সময়ের কোন একসময় ঘরের দরজার সিটকানী ভেঙ্গে রমিজ উদ্দীন ভূইয়ার ঘর থেকে ৪ ভরি সোনা,একটি ল্যাপটপ,একটি এলইডি টিভি,প্রায় ২০ হাজার টাকার কাপড় ও নগদ ৯৫ হাজার টাকা আলমারির তালা ভেঙ্গে নিয়ে যায়।
একই সময় প্রতিবেশি আঙ্গর ভূইয়ার ঘরের ভাঙ্গা দরজা ভেঙ্গে স্বর্নের আংটি,মোবাইল,মাছ ধরার হইল চিপ বড়শি ও নগদ টাকা নিয়ে যায়।
জানা গেছে,রমিজউদ্দীন ভূইয়ার যে ঘরে চুরি হয়েছে সে ঘরে কেউ ছিলনা অন্যদিকে আঙ্গুর ভূইয়ার ঘরে তার ছেলে আলামিন ঘুমিয়ে ছিল।
রমিজউদ্দীন ভূইয়া জানান,আমার ছেলে তরিকুল ভূইয়া এ ঘরে থাকে। বর্তমানে সে চাকরীর সুবাধে নরসিংদীতে অবস্থান করে। এ কারনে ঘরটি সবসময় আমরা তালাবদ্ধ করে রাখি। সকালে উঠে দেখি ঘরের দরজা হালকা খোলা। তখন ঘরে গিয়ে দেখি সব চুরি হয়ে গেছে।
আঙ্গুর ভূইয়ার ছেলে আলামিন বলে,আমি ঘরে ঘুমিয়ে ছিলাম। আমার এ ঘরের টিনের দরজা আশিংক ভাঙ্গা। চুর আসছে আমি টের পাইনি।
স্থানীয় মেম্বার মোবারক হোসেন বলেন,ঘটনা শুনে আমি এই দুই বাড়িতে এসে যা দেখলাম দুই বাড়িতেই বড় ধরনের চুরি হয়েছে।
ঘটনাস্থলে থাকা বেলাব থানার এসআই মুস্তাফিজ জানান,খবর পেয়ে আমি ঘটনাস্থলে এসেছি। এ ব্যাপারে আরো তদন্ত করবো। এ পর্যন্ত থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...