আজ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিমুল বিশ্বাস সহ কেন্দ্রীয় নেতাদের মুক্তির দাবিতে পাবনায় বিএনপির গণমিছিল

 

মোঃ কায়সার আহম্মেদ

পাবনা সংবাদদাতাঃ

বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাসসহ দলীয় নেতাকর্মীদের মুক্তি এবং নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনসহ ১০ দফা দাবিতে পাবনায় বিএনপির গণমিছিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৮ ডিসেম্বর) দুপুর একটার দিকে শহরের গোপালপুরের জেলাপাড়াস্থ পাবনা জেলা বিএনপির পুরোনো কার্যালয় থেকে গণমিছিল বের করে পাবনা জেলা বিএনপি, সকল উপজেলা ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। মিছিলটি পাবনা পৌরসভা, পুলিশ লাইন মোড় হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

পরে দলীয় কার্যালয়ের সামনে জেলা বিএনপির সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল মাহমুদ মান্নান মাস্টারের সভাপতিত্বে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, জেলা বিএনপি সাবেক সভাপতি ও সাবেক সাংসদ সিরাজুল ইসলাম সরদার, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুস সামাদ খান মন্টু, সাবেক সহ-সভাপতি আলহাজ্ব তৌফিক হাবিব, পাবনা সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি একেএম মুসা, সাধারণ সম্পাদক রেহানুল ইসলাম বুলাল, পৌর বিএনপির সাবেক সভাপতি সাবির হাসান বাচ্চু, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম লালু প্রমুখ।

বক্তারা অবিলম্বে গ্রেপ্তারকৃত নেতাদের মুক্তি ও বিএনপির দেয়া ১০ দফা দাবি বাস্তবায়নে সরকারের কাছে দাবি জানান। না হলে আরো কঠোর আন্দোলন গড়ে তোলা হবে বলে হুশিয়ারি দেন তারা।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...