আজ ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

স্বপ্নদ্বীপে হয়ে গেল নরসিংদী জেলা রিপোটার্স ক্লাবের ঈদ পূর্ণমিলনী

আলমগীর পাঠানঃ

নরসিংদী জেলা রিপোটার্স ক্লাবের ঈদ পূর্ণমিলনী ও সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। ঈদ পূর্ণমিলনীর অংশ হিসাবে গতকাল (৩০ জুলাই) শনিবার সকাল ১০ ঘটিকা থেকে সন্ধ্যা পর্যন্ত নৌকা ভ্রমনে মধ্যেই হয়ে যায় সংগঠনটির সাধারণ সভা।

সকাল দশ ঘটিকায় নরসিংদী থানা ঘাট থেকে রিপোর্টস ক্লাবের সদস্যদের নিয়ে পাশ্ববর্তী ব্রাহ্মণবাড়িয়া জেলায় অবস্থিত স্বপ্নদ্বীপের উদ্দেশ্যে নৌকাটি ছেড়ে যায়। নৌকা ছাড়ার পর পর ই নৌকার মাঝে রিপোটার্স ক্লাবের সভাপতি কামরুল ইসলাম সোহেলের সভাপতিত্বে বার্ষিক সাধারণ সভা শুরু হয়।


সভায় গত সেশনের কার্যক্রম নিয়ে বক্তব্য রাখেন ক্লাবের সিনিয়র সদস্য মকবুল হোসেন, নূরুল ইসলাম নূরচাঁন, সভাপতি
কামরুল ইসলাম সোহেল,সিনিয়র সহ সভাপতি শাহাদাৎ হোসেন রাজু, অর্থ সম্পাদক তৌকির আহমেদ ও দপ্তর সম্পাদক হুমায়ন কবির’সহ প্রমুখ।

সভার এক পর্যায়ে গত বছরের আয় ব্যায় এবং আগামী সেশবের সম্ভাব্য বাজেট পেশ করেন অর্থ সম্পাদক তৌকির আহমেদ।

বার্ষিক সাধারণ সভার আলোচনা পর্ব শেষ হওয়ার পর আগামী দুই বছরের জন্য কমিটি গঠন করা হয়। নতুন সেশনের জন্য কামরুল ইসলাম সোহেল পুনরায় সভাপতি এবং মনিরুজ্জামান মনির সাধারণ সম্পাদক নির্বাতিচ হন।

এই সময় সদস্যদের মতামতে ভিত্তিতে ২১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

এরপর নৌকা স্বপ্নদ্বীপে পৌঁছার পর দুপুরের খাবার গ্রহণ, সদস্যদের নিয়ে বিভিন্ন খেলা এবং লটারীর ড্র অনুষ্ঠিত হয়।


খেলা এবং বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করার আগে বক্তব্য রাখেন নরসিংদী প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও সাবেক সভাপতি এবং নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের উপদেষ্টা নিবারণ চন্দ্র রায়, নরসিংদী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক নূরুল ইসলাম, সাবেক সভাপতি ও নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের উপদেষ্টা ,মাখন দাস, রায়পুরা প্রেসক্লাবের সভাপতি মোস্তফা খান, নরসিংদী জেলা তাঁতী লীগের সদস্য সচিব হিরু সরকার, ক্লাবের সিনিয়র সদস্য মকবুল হোসেন, নূরুল ইসলাম নূরচাঁন, সিনিয়র সহ সভাপতি, শাহাদাৎ হোসেন রাজু, অর্থ সম্পাদক তৌকির আহমেদ ও দপ্তর সম্পাদক হুমায়ুন কবির।


পুরষ্কার বিতরণের পর মেঘনার বুকে পাল তুলে নৌকা ছেড়ে আসে নরসিংদীর উদ্দেশ্যে।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...