আজ ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

ভৈরবে ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় বোন খুন

ভৈরব প্রতিনিধিঃ
কিশোরগঞ্জের ভৈরবে আপন ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় বোন খুন হওয়ার ঘটনা ঘটেছে। নিহতের নাম আমেনা বেগম (৩৮)। তিন সন্তানের জননী। স্বামী নাঈম মিয়া প্রবাসে থাকেন। অভিযুক্ত নাম মো. কাল্লু মিয়া (৩৫) ভৈরবপুর গাছতলাঘাট এলাকার মো. আব্দুল গফুর মিয়ার ছেলে। সে পেশায় ভাঙ্গারী ব্যবসায়ী।
আজ মঙ্গলবার সন্ধ্যা আনুমানিক সোয়া ৫টার দিকে শহরের ভৈরবপুর গাছতলাঘাট এলাকায় ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, আমেনা বেগম বাবার বাড়ির সম্পত্তি পাওয়ার পর একই বাড়িতে ঘর নির্মাণ করে বসবাস করতেন। স্বামী নাঈম মিয়া প্রবাসে থাকেন। তার তিনজন ছেলে সন্তান রয়েছে।
আজ মঙ্গলবার সন্ধ্যায় আপন বড় বোন আমেনা বেগমের সাথে ছোট ভাই কাল্লু মিয়ার সামান্য বিষয় নিয়ে তর্কাতর্কির এক পর্যায়ে বোনকে মারধরের এক পর্যায়ে ধারালো ছুরি দিয়ে চোখ ও শরীরে আঘাত করে। এসময় স্থানীয়রা আমেনা বেগমকে উদ্ধার করে ভাগুলপুর জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে নরসিংদী এলাকায় পথিমধ্যে তার মৃত্যু হয়। পরে তার লাশ রাত আনুমানিক আটটার দিকে বাড়িতে নিয়ে আসেন স্বজনরা। খবর পেয়ে ভৈরব থানা পুলিশ ঘটনাস্থলে আসেন।

এঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ভৈরব থানার অফিসার ইনচার্জ মোঃ শফিকুল ইসলাম। তিনি বলেন, ভৈরবপুর গাছতলাঘাট এলাকায় তুচ্ছ ঘটনায় বড় বোনকে তার ছোট ভাই ছুরি দিয়ে আঘাত করে। আহত অবস্থায় ঢাকা নেয়ার পথে সে মারা যায়। ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পরিদর্শনে এসেছি। অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...