আজ ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

হজরত খাজাবাবা রহঃ ও জামিয়ে আওলিয়া কেরামের পথ পুনরুদ্ধার সম্মেলন

নিজস্ব প্রতিবেদকঃ 

ইমামে আহলে সুন্নাত আল্লামা সৈয়্যদ সাইফুর রহমান নিজামী শাহ ও সৈয়্যদ আল্লামা ইমাম হায়াত আলাইহি রাহমা’র দিকনির্দেশনায় ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্ট ও ওয়ার্ল্ড হিউম্যানিটি রেভুলুশন নরসিংদী, বেলাবো, রাজারবাগ শাখার উদ্যোগে আলোচনা সভা ও সালাতু সালাম মাহফিল অনুষ্ঠিত হয়।

অত্র সংগঠনের সভাপতি জনাব মিলন মোর্শেদের সভাপতিত্বে জহির রায়হানের সঞ্চালনায় সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন- ঢাকা বিশ্ববিদ্যালয়ের এমফিল গবেষক, বিশ্ব সুন্নী আন্দোলন ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লবের কেন্দ্রীয় নেতা- আল্লামা মুফতি রেজাউল কাওসার সাহেব। এতে উপস্থিত ছিলেন, সংগঠনের নরসিংদী জেলার প্রতিনিধি- কাউসার আহমেদ, মহিউদ্দীন রায়হান, তানভীর সরকার, আব্দুল হালিম , আরিফুল হক, নাঈম হাসান, আব্দুল কাদির প্রমুখ। সম্মেলনে বক্তারা বলেন, প্রাণাধিক প্রিয়নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে দয়াময় আল্লাহতাআলার নূর হিসেবে ঈমান রাখতে হবে এবং সে নূরে আত্মা-জীবন-রাষ্ট্র ও বিশ্ব আলোকিত করতে হবে।

ইসলামের ছদ্মবেশধারী নবীদ্রোহী ওলীদ্রোহী খুনী সন্ত্রাসী বাতিল ফেরকা, নাস্তিক্যউদ্ভূত বস্তুবাদী মতবাদ ও মানবতাবিরোধী গোষ্ঠীবাদি স্বৈরতন্ত্র তথা কোন প্রকার বাতিল জালেম অপশক্তির সমর্থন করে আওলিয়া কেরামের অনুসারী তথা মুমিন হওয়া যায় না। আওলিয়া কেরামকে আল্লাহতাআলার উদ্দেশ্যে নূরে ইলাহী প্রাণাধিক প্রিয়নবীর প্রেমে প্রাণপণ উৎসর্গতার প্রদীপ হিসেবে উল্লেখ করে আল্লামা ইমাম হায়াত বলেন, সর্ব বাতিল থেকে মুক্ত থেকে মিথ্যা ও জুলুমের বিরুদ্ধে আদর্শিক সংগ্রাম এবং দ্বীন-মিল্লাত- মানবতার মুক্তি সাধনাই আওলিয়া কেরামের উত্তরাধিকার তথা ঈমানের পবিত্র কলেমার অঙ্গীকার। তিনি আরও বলেন, সর্ব বাতিল থেকে পবিত্র হয়ে দয়াময় আল্লাহতাআলার সম্পর্কের মূল এবং সত্য ও মানবতার উৎস একমাত্র প্রাণাধিক প্রিয়নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের হয়ে যাওয়া তথা ঈমানিয়াত এবং বাতিল জালিম অপশক্তির বিনাশী গ্রাস থেকে জীবন ও মানবতার সুরক্ষায় সত্য ও মানবতা ভিত্তিক সমাজ-রাষ্ট্র- বিশ্বব্যবস্থা খেলাফতে ইনসানিয়াত গড়ে তোলাই মহান আওলিয়া কেরামের শিক্ষা।
সম্মেলনে দ্বীনের প্রকৃতধারা তথা আওলিয়া কেরামের নির্দেশিত পূর্ণাংগ পথের পূণরূজ্জীবন এবং মিল্লাত ও মানবতার স্বাধীনতার পূণরূদ্ধারে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানানো হয়।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...