আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কালীগঞ্জের ৩ ইউনিয়নের সকল মাদ্রাসায় সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান প্রায় ৫ লক্ষাদিক নগদ অর্থ প্রদান

 

গাজীপুরের কালীগঞ্জ উপজেলার জামালপুর, মোক্তারপুর ও বাহাদুরশাদী ইউনিয়নের বিভিন্ন মাদ্রাসায় প্রায় 5 লক্ষ নগদ অর্থ প্রদান করেন কালীগঞ্জ উপজেলা পরিষদ এর সাবেক ভাইস-চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আমজাদ হোসেন (স্বপন) ।

তিন এপ্রিল সোমবার বার সকাল১১ ঘটিকার সময় জামালপুর ইউনিয়ন এর১৯ টি মাদ্রাসা ও একটি মসজিদে প্রতিটিতে নগদ (৫ হাজার টাকা করে) অর্থ বিতরনের সময় উপস্থিত ছিলেন জামালপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও সাবেক চেয়ারম্যান মাহবুর রহমান (ফারুক) মাষ্টার সহ এলাকার গণ্যমান্য ব্যক্তি, বিভিন্ন মাদ্রাসার মুহতামিম ও মসজিদের ইমামগন।

সিয়াম সাধনার মাস রমজান মাসের এই মুহূর্তটুকু যেন এক প্রকার প্রকৃতির ভালোবাসার স্মৃতি ফুটে ওঠে।বিভিন্ন মসজিদের ইমাম এবং হাফেজদের মধ্য খানে কাটানো সময় টুকু যেন জান্নাতের একটি স্থানে কাটানো সময় ছিল। জ্ঞানের আলোকবর্তিকা ইমাম এবং হাফেজ সাহেবের সাথে কথা বলে এভাবেই মানবতার হাত বাড়িয়ে প্রতিশ্রুতি দেন সাবেক – ভাইস চেয়ারম্যান মো: আমজাদ হোসেন( স্বপন) পাশে থাকবে বলে ।

জামালপুর ইউনিয়ন এর পর মোক্তারপুর ইউনিয়ন এর জামি’য়া রাহমানিয়া আরাবিয়া গাজীপুর মাদ্রাসা ও এতিমখানায় যোহর নামাজের পর মোক্তারপুর ইউনিয়ন এর প্রায় ৩০ টি মাদ্রাসার মুহতামিমদের হাতে এবং আসরের নামাজের পর বাহাদুরসাদী ইউনিয়নের অন্তর্গত আলহাজ্ব মোঃ আমজাদ হোসেন স্বপন নূরানীয়া এতিমখানা কওমী মাদ্রাসায় বাহাদুরেশ্বরী ইউনিয়নের ২৭ মাদ্রাসা ও দুইটি মসজিদের মুহতামিম ও ইমামদের হাতে নগদ অর্থ তুলে দেন।

বাহাদুরসাদী, জামালপুর এবং মোক্তারপুর মিলে সর্বমোট প্রায় ৮০ মাদ্রাসা এবং মসজিদে প্রায় চার লক্ষ টাকা নগদ প্রদান করেন

এ বিষয়ে সাবেক – ভাইস চেয়ারম্যান এর সঙ্গে কথা বলিলে তিনি বলেন এ ধরনের সহযোগিতা সবসময় যেন করতে পারি, আল্লাহ আমাকে যেন শারীরিক মানসিক ভাবে সুস্থ রাখেন, আমি আমার মৃত্যুর পূর্ব পর্যন্ত এই মানবিক কাজ চালিয়ে যাবো, ইনশআল্লাহ।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...