আজ ১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ, ১লা জুন, ২০২৩ খ্রিস্টাব্দ

চিকিৎসা শেষে নিজ কর্মস্থল মোক্তারপুর ইউনিয়ন পরিষদে ফিরলেন ,,, চেয়ারম্যান এসএম আলমগীর হোসেন।

জাকারিয়া আল মামুন গাজীপুর জেলা প্রতিনিধি

গত ২২ জানুয়ারি চিকিৎসার উদ্দেশ্যে পার্শ্ববর্তী দেশ ভারতে যান মোক্তারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মোক্তারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এসএম আলমগীর হোসেন এবং উনার সহধর্মিনী ও একমাত্র সন্তান সালমান ফার্সি।
গতকাল ৮ ফেব্রুয়ারি রাতে বাংলাদেশ এয়ারলাইন্সের একটি বিমানে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের অবতরণ করেন,
চেয়ারম্যান ও চেয়ারম্যান এর সহধর্মিনী এবং একমাত্র সন্তান সালমান ফারসিকে বিমানবন্দরে ফুলের শুভেচ্ছা জানান, ৮নং ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান শেখ মোঃ শামসুল আলম। মোক্তারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সাখাওয়াত হোসেন মিয়া, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোঃ কুতুব উদ্দিন মিয়া, মোক্তারপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মনির পাঠান সহ শতাধিক নেতাকর্মী।
আজ ৯ তারিখ রোজ বৃহস্পতিবার ইউপি চেয়ারম্যান এস এম আলমগীর হোসেন মোক্তারপুর ইউনিয়ন পরিষদের নিজ অফিস কক্ষে উপস্থিত হওয়ার সাথে সাথেই, মোক্তারপুর ইউনিয়ন পরিষদের মেম্বারগণ , মোক্তারপুর ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ ,মহিলা আওয়ামী লীগ, তাঁতী লীগ , কালিগঞ্জ উপজেলার বিভিন্ন নেতৃবৃন্দ ও মোক্তারপুর ইউনিয়নের জনগণ ফুলের তোড়া দিয়ে চেয়ারম্যান এসএম আলমগীর হোসেনকে বরণ করে নেয়।
সে সময় সকলের উদ্দেশ্যে, এস এম আলমগীর হোসেন বলেন, মহান আল্লাহপাকের অশেষ রহমতে, আমার ইউনিয়নের সকলের দোয়ায় আমি অতি অল্প সময়ে
সুস্থতার সহিত আপনাদের মাঝে ফিরে এসেছি, আপনারা আমার জন্য দোয়া করবেন, আমিও আপনাদের সকলের জন্য দোয়া করি।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published.

     এ ক্যাটাগরির আরো নিউজ...