আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় পুলিশের এস আই নিহত

 

নিজস্ব সংবাদদাতা, নরসিংদী

নরসিংদীর শিবপুরে সড়ক দুর্ঘটনায় মো.সবুজ (৩০) নামে পুলিশের এক উপ-পরিদর্শক নিহত হয়েছেন। আজ দুপুর ১২ টার দিকে নরসিংদী থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপালে নিয়ে আসা হলে কর্তব্যরত ডাক্তার নিহত ঘোষণা করেন।

বিষয়টি  নিশ্চিত করেছেন ডেমরা থানার ওসি (তদন্ত) মো: ফারুক মোল্লা।

জানা যায়, নিহত সবুজ ডেমরা থানায় উপ-পরিদর্শক (এস আই) হিসেবে কর্মরত ছিলেন। তার বাসা নরসিংদীর বেলাব উপজেলার খামারের চর গ্রামের সিরাজ মিয়ার ছেলে।  তিনি বেলাব প্রেসক্লাবের সিনিযর সহ সভাপতি আমিনুল হকের ভাগ্নির স্বামী।

নরসিংদী শিবপুর হাইওয়ে পুলিশের ইনচার্জ মো: নুর উদ্দিন বলেন, আজ সকাল ৯ টায় ডেমরা থেকে নিজ বাড়ী নরসিংদীর বেলাব উপজেলার খামারচরে আসার সময় শিবপুর উপজেলার কারার চরে মদিনা ফ্যাক্টরির সামনে তার বাইকের উপর বিপরীত দিক থেকে পিক আপ ভ্যান তুলে দেয়। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার ঘটনাস্থল থেকে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত ডাক্তার তাকে ঢাকা মেডিকেল হাসপালে পাঠানো হয়। পরে, দুপুর ১২ টার দিকে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণ করেন।

ডেমরা থানার ওসি (তদন্ত) মো: ফারুক বলেন, তার লাশ ঢাকা মেডিকেল থেকে বিনা ময়নাতদন্তে লাশ গ্রহণ করার জন্য আবেদন করেছি। আবেদন মঞ্জুর করা হলে আমরা স্বজনদের কাছে লাশ হস্তান্তর করবো।

 

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...