আজ ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নির্বাচিত হয়ে মানুষের সেবা করতে চান এম এ বারি সূর্য

 

মোঃ আরিফুর রহমান ডালিম

নীলফামারীজেলা প্রতিনিধি ঃ
আগামী ১৭অক্টোবর জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে বলে নির্বাচন কমিশন সূত্রে জানা যায়।
তারই ধারাবাহিকতায় আসন্ন নীলফামারী জেলা পরিষদ নির্বাচনে ( ডিমলা) ১নং ওয়ার্ডে সদস্য পদে নির্বাচনে অংশ নিয়েছেন দিনাজপুর সরকারী কলেজ ছাত্রলীগের সাবেক সফল সভাপতি ও ডিমলা উপজেলা আওয়ামী লীগের সদস্য তারুণ্যের অহংকার এম এ বারী সূর্য।
তিনি ইতিমধ্যে তার নির্বাচনী এলাকায় ব্যাপক গণসংযোগ ও প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন।তিনি সকল ইউনিয়ন চেয়ারম্যান ও সকল ইউপি সদস্যদের সাথে মতবিনিময় করছেন। এতে তিনি পেয়েছেন ব্যাপক জনপ্রিয়তা,ভালোবাসা -আন্তরিকতা ও জনসমর্থন।মানুষের কল্যাণে ও এলাকার উন্নয়নের স্বার্থেই তিনি এবারই প্রথম বারের মতো জেলা পরিষদের সদস্য পদে নির্বাচনে অংশগ্রহণ করেছেন।জেলা পরিষদ সদস্য পদপ্রার্থী এম এ বারী সূর্য তার অনুভূতি প্রকাশ করে উক্ত প্রতিবেদককে বলেন, আমি আমার এলাকার মানুষের সেবা করার ব্রত নিয়ে নির্বাচনে নেমেছি।জেলা পরিষদের সকল সেবা জনগনের দোরগোড়ায় পৌছে দিতেই আমার নির্বাচনে আসা।
তিনি আরো বলেন আগামী ১৭ অক্টোবর আমাকে ভোট দিয়ে এলাকার সার্বিক উন্নয়ন ও মাদক -সন্ত্রাস জঙ্গিবাদ নির্মূল করার সুযোগ দিন।
আমি আমার সমর্থকদের সাথে নিয়ে দিন রাত ছুটে চলেছি ভোটারদের দ্বারে দ্বারে।
আমি আশাবাদী – আমার এলাকার ভোটারদের প্রতি দৃঢ় বিশ্বাস জন্মেছে -সকলেই আমাকে তাদের মহামূল্যবান ভোট দিয়ে এলাকার রাস্তা ঘাট,মসজিদ -মন্দির ও স্কুল – কলেজে জেলা পরিষদের সেবা পৌঁছে দিয়ে উন্নত ডিমলা গড়ার সুযোগ করে দিবেন।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...