আজ ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কালীগঞ্জে ৪৯তম জাতীয় ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণ

জাকারিয়া আল মামুন গাজীপুর জেলা প্রতিনিধি

গাজীপুরের কারীগঞ্জে ৪৯তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরী শিক্ষা গ্রীষ্মকালীন ক্রীড়া ও সাতার প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। এতে চুপাইর বালিকা উচ্চ বিদ্যালয় ও নোয়াপাড়া শহীদ ময়েজউদ্দিন উচ্চ বিদ্যালয় বিজয় লাভ করেন।

শনিবার (১০ সেপ্টেম্বর) বিকেলে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে কালীগঞ্জ আর আর এন পাইলট সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে ৪৯তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরী শিক্ষা গ্রীষ্মকালীন ক্রীড়া ও সাতার প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।
কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন পলাশ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক প্রতিমন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি।

বিশেষ অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আসসাদিকজামান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এইচ এম আবু বকর চৌধুরী, কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি ও মেয়র এস এম রবিন হোসেন, উপজেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক শরিফ হোসেন খান কনক, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ মাইনুল ইসলাম, উপদেষ্টা ও জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত সদস্য পার্থী মোঃ দেলোয়ার হোসেন,নাগরী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক মোঃ অলিউল ইসলাম অলি,
প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপিকে সম্মাননা তুলে দেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নুর-ই-জান্নাত।
৪৯তম জাতীয় ক্রীড়া প্রতিযোগীতায় চুপাইর বালিকা উচ্চ বিদ্যালয় ও বোয়ালী বালিকা উচ্চ বিদ্যালয়ের মধ্যকার খেলায় চুপাইর বালিকা উচ্চ বিদ্যালয় ট্রাইবেকারে ৪/৩ গোলে বিজয়ী হয়। এবং রায়েরদীয়া উচ্চ বিদ্যালয় ও নোয়াপাড়া শহীদ ময়েজউদ্দিন উচ্চ বিদ্যালয়ের মদ্যকার খেলায় ১/০ গোলে নোয়াপাড়া শহীদ ময়েজউদ্দিন উচ্চ বিদ্যালয় বিজয় লাভ করেন। পরে প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি বিজয়ীদের মাঝে পুরস্তার বিতরণ করেন। এ সময় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...