আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নীলফামারীতে ক্রীড়া অফিসের কাবাডি প্রতিযোগিতা ও পুরস্কার বিতরন

 

নীলফামারী প্রতিনিধি

নীলফামারী জেলা ক্রীড়া অফিসের আয়োজনে ডিমলা স্পোর্টস একাডেমির সহযোগিতায় বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২২-২৩ এর আওতায় ডিমলা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে দিনব্যাপী কাবাডি প্রতিযোগিতা, পুরস্কার বিতরণী অনুষ্ঠান ও ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে।

ডিমলা উপজেলার আদাবাড়ী স্কুল এন্ড কলেজ, ইনিস্টিউট অফ টুনির হাট,খগাখড়ি বাড়ী দ্বিমুখী উচ্চ বিদ্যালয়, নূর বিদ্যা নিকেতন এই ৪ টি শিক্ষা প্রতিষ্ঠান অংশ গ্রহণ করে।

আদাবাড়ী স্কুল এন্ড কলেজ কে পরাজিত করে ফাইনালে ওঠে খগাখড়ি বাড়ী দ্বিমুখী উচ্চ বিদ্যালয়, ইনিস্টিটিউট অফ টুনির হাট কে পরাজিত করে ফাইনালে ওঠে নূর বিদ্যা নিকেতন।

ফাইনাল খেলায় নূর বিদ্যা নিকেতন কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় খগাখড়ি বাড়ী দ্বিমুখী উচ্চ বিদ্যালয়।

উক্ত অনুষ্ঠানের ডিমলা উপজেলা পরিষদের নির্বাহী অফিসার বেলায়েত হোসেনের সভাপতিত্বে ও জেলা ক্রীড়া অফিসার মোঃ আবুল হাসেম এর সার্বিক তত্ত্বাবধানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিমলা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ তবিবুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খগাখড়িবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রবিউল ইসলাম লিথন।

বক্তারা খেলোয়াড়দের স্মাট ফোনে আসক্ত, মাদক ও সন্ত্রাস থেকে দূরে থাকতে আহবান করেন। ভবিষ্যতে ভালো মানুষ হতে হবে ও সমাজকে নেতৃত্ব দিতে হবে। খেলাধুলার মাধ্যমে মন ও শরীর ভালো থাকে।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...